Shah Rukh Khan

শাহরুখের মন্নতের বাইরে পুলিশ, বিক্ষোভ বাড়ির সামনে, ফের কোন বিপদে পড়লেন বাদশা?

শাহরুখের বাড়ির সামনে বিক্ষোভ, পুলিশ দিয়ে সামাল দেওয়া হল পরিস্থিতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৮:৩৫
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় অবস্থিত শাহরুখ খানের বাড়ি। নাম ‘মন্নত’। মুম্বইয়ের দর্শনীয় স্থানের মধ্যে একটি শাহরুখের সাধের এই মন্নত। এই বাড়ির সামেন ভিড় খুব স্বাভাবিক ঘটনা কিন্তু হঠাৎই যেন অঘটন ঘটে গেল। মন্নতের সমানে হঠাৎ বিরাট সংখ্যায় মোতায়ন করা হল পুলিশ। অনুরাগীদের ভালবাসা নয়, বরং মন্নতের সামনে বিক্ষোভ দেখাতে জড়ো হয় এক সংগঠনের সদস্যরা।

Advertisement

অনটাচ ইউথ ফাউন্ডেশনের সদস্যরা প্ল্যাকার্ড হাতে জড়ো হন মন্নতের বাইরে। তাঁরা প্রতিবাদ জানাচ্ছেন অনলাইন গেমিং অ্যাপের বিরুদ্ধে। তাঁর একটি বিবৃতি দিয়ে বলেন, ‘‘খ্যাতনামী সব অভিনেতা-অভিনেত্রীরা অনলাইন গেমিং অ্যাপের হয়ে প্রচার করছেন যা যুব সমাজকে বিভ্রান্ত করছে ও সমাজকে ভুল পথে চালিত করছে।’’ সেই কারণেই এই সংস্থা অভিনেতার বাড়ির বাইরে বিক্ষোভ প্রদর্শন করছে। বলে রাখা ভাল, এই মুহূর্তে শাহরুখ এ২৩ গেমিং অ্যাপের মুখ। বিভিন্ন জায়গায় এই গেমের হয়ে প্রচার করতেও দেখা গিয়েছে অভিনেতাকে। সেই কারণেই এই বিক্ষোভ প্রদর্শন। যদিও ঘটনাস্থলে পুলিশ এসে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করেন।

আর মোটে দেড় সপ্তাহ বাকি শাহরুখের ‘জওয়ান’ ছবির মুক্তির। টুইটারেই জনসংযোগ রাখছেন নিজের অনুরাগীদের সঙ্গে। ‘পাঠান’-এর পর অভিনেতার এই ছবিকে ঘিরে প্রত্যাশার পারদ চড়ছে অনুরাগীদের মধ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন