Madhubani Goswami

জন্মদিনে স্ত্রী মধুবনীর স্বপ্ন পূরণ করলেন রাজা, উপহার পেয়ে কী বললেন অভিনেত্রী?

তাঁরা দু’জনেই ছোট পর্দার পরিচিত মুখ। রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী। ২৬ অগস্ট মধুবনীর জন্মদিনে কী উপহার দিলেন রাজা?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৬:০৭
Share:

মধুবনী গোস্বামী। ছবি: ইনস্টাগ্রাম।

ভালবাসার মানুষের থেকে জন্মদিনে বিশেষ কিছু উপহার পেলে ভালই লাগে সকলের। ২৬ অগস্ট মধুবনী গোস্বামীর জন্মদিন। এই বিশেষ দিনটা ঠিক কী ভাবে পালন করছেন অভিনেত্রী? ‘ভালবাসা ডট কম’-এর তোড়ার ইনস্টাগ্রামে ঢুঁ দিতেই পাওয়া গেল চমক। ভিডিয়োটি পোস্ট করেছেন মধুবনী নিজেই। স্ত্রীর জন্মদিনে তাঁকে রীতিমতো অবাক করে দিয়েছেন স্বামী রাজা গোস্বামী। স্ত্রীর মনের মতো বড় গাড়ি উপহার দিয়েছেন রাজা। যা পেয়ে খুবই খুশি অভিনেত্রী। এই মুহূর্তে রাজাকে দর্শক দেখছেন ‘বিয়ের ফুল’ সিরিয়ালে। বহু দিন পর সিরিয়ালে আবার অভিনয় করছেন মধুবনী। ‘শ্যামা’ সিরিয়ালে মা কালীর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। জন্মদিনের উপহার পেয়ে গেলেও শনিবার তেমন কিছুই পরিকল্পনা করেননি তাঁরা, জানালেন মধুবনী।

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মধুবনীর সঙ্গে। এ দিনও ছেলে কেশবকে নিয়ে ব্যস্ত তিনি। বললেন, “রাজার শুটিং রয়েছে। তাই এই দিনটাতে কিছুই পরিকল্পনা করিনি। সবটা তুলে রেখেছি আগামীকালের জন্য। রবিবার দিনই পরিবার এবং বন্ধুদের নিয়ে খাওয়াদাওয়ার পরিকল্পনা করেছি। সল্টলেকের একটি রেস্তরাঁতে জমিয়ে খাওয়াদাওয়ার ইচ্ছা আছে। সকালে আগে নতুন গাড়ি নিতে যাব। তার পর সেখান থেকে নতুন গাড়িতে চেপে যাব খাওয়াদাওয়া করতে।” রাজা যে এই ভাবে তাঁর স্বপ্নপূরণ করবেন সেটা ভাবতেই পারেননি মধুবনী।

তিনি বললেন, “আমাদের বড় গাড়ির প্রয়োজন ছিল। আসলে পরিবারের সবাই মিলে ঘুরতে গেলে অসুবিধা হয়ে যায়। তাই অনেক দিনই বড় গাড়ি কেনার পরিকল্পনা ছিল। কিন্তু জন্মদিনে যে এমনটা উপহার হিসাবে পাব ভাবতে পারিনি। খুব খুশি আমি।” শনিবার বাড়িতেই সারা দিনটা কাটাবেন। রাতে হয়তো বাইরে থেকে পছন্দের খাবার আনাবেন। সব আনন্দটাই তুলে রাখছেন রবিবারের জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন