Shahrukh Khan

অক্ষয়, সলমনকে ছাড়িয়ে গেলেন শাহরুখ, ‘পাঠান’-এ কত টাকা চাইলেন তিনি?

সবচেয়ে বেশি বেতভুক্ত অভিনেতাদের তালিকায় শুরুর দিকেই থাকে বলিউডের কিং খানের নাম। এ বারে প্রথম স্থান অধিকার করলেন শাহরুখ খান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ২৩:৩১
Share:

শাহরুখ খান

সবচেয়ে বেশি বেতভুক্ত অভিনেতাদের তালিকায় শুরুর দিকেই থাকে বলিউডের কিং খানের নাম। এ বারে প্রথম স্থান অধিকার করলেন শাহরুখ খান। সৌজন্যে ‘পাঠান’। অক্ষয় কুমার, সলমন খানকেও ছাপিয়ে গিয়েছেন তিনি। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের খবর, ১০০ কোটি ছাড়িয়ে গিয়েছে তাঁর বেতন।

Advertisement

গত বছর নভেম্বর মাস থেকে শ্যুটিং শুরু হয়েছে ‘পাঠান’-এর। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকেও। মুম্বই ছাড়াও শ্যুটিং হবে বিদেশের বিভিন্ন জায়গায়। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এ সলমন খানকে দেখা যাবে অতিথি অভিনেতা হিসেবে।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও মন দিয়েছেন কিং খান। ১ মার্চ শাহরুখ ‌খান নিজের ইনস্টাগ্রামে নতুন ছবি ‘ডার্লিংস’-এর ঘোষণা করেন। শাহরুখ ও গৌরী খানের ‘রেড চিলিজস এন্টারটেনমেন্ট’ তৈরি করছে এই ছবি। উল্লেখযোগ্য, ছবিটিতে অভিনয় করার পাশাপাশি সহ-প্রযোজক হিসেবেও নাম লিখিয়েছেন আলিয়া ভট্ট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন