Trina Saha

‘ক্রেজি কিয়া রে...!’ শ্বশুরমশাইয়ের শেখানো গান গাইল গুনগুন, সৌজন্যের উদ্দেশে?

স্টার পরিবার অ্যাওয়ার্ড মঞ্চেই নাকি শোনা যাবে এই গান। অন্তত প্রোমো তেমনটাই বলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ২১:৪৫
Share:

গুনগুন-সৌজন্য।

গুনগুনের এখন সব চেয়ে পছন্দের শব্দ কি? গুনগুন নিজেই জানিয়েছে, ‘ক্রেজি’। সেই শব্দ দিয়ে যদি তাকে গাইতে বলা হয়? দারুণ খুশি সে! শ্বশুরমশাই ভজনবাবু তো তাকে এই শব্দ দিয়েই একটা গান শিখিয়েছেন, ‘ক্রেজি কিয়া রে...!’ সেই গানই সারাক্ষণ সাধছে মুখোপাধ্যায় বাড়ির ছোট বৌ।

Advertisement

শুধু রেওয়াজ করছে না। সুযোগ পেলে গেয়ে শুনিয়েও দিচ্ছে। স্টার পরিবার অ্যাওয়ার্ড মঞ্চেই নাকি শোনা যাবে এই গান। অন্তত প্রোমো তেমনটাই বলছে। সেখানে সঞ্চালিকা তাকে একটি চিরকুট তুলতে বলেন। চিরকুট খুলেই চওড়া হাসি গুনগুনের মুখে। তার পছন্দের শব্দ ‘ক্রেজি’ দিয়ে তাকে কিছু একটা করে দেখাতে হবে। কী করবে সে? তখনই নিজস্ব ভঙ্গিমায় জানায়, ‘আমার শ্বশুরমশাই আমায় এত দিন ধরে কী শেখাচ্ছেন? গান শেখাচ্ছেন। সেই গানই এখন আমি গাইব’। দল ভারী করতে গুনগুন দলে টেনেছে সঞ্চালিকাকেও!

তার পরেই গলা ছেড়ে ধরেছে, ‘জাগে শোয়ি রহুঁ...খোয়ি খোয়ি রহুঁ।’ গুনগুনের ভঙ্গিমা হুবহু নকল করেই প্রতিটি লাইন গেয়েছেন সঞ্চালিকা। গান যত এগিয়েছে গলা তত উঁচু তারে উঠেছে গুনগুনের। পাল্লা দিতে না পেরে সঞ্চালিকা শেষমেশ ঠোক্কর খেয়েছেন শেষ লাইনে এসে। গলা আর উঠছে না তাঁর। কিন্তু গুনগুন কি এত সহজে ছাড়ার পাত্র? মাইক টেনে নিজে তো গেয়েইছেন, সঞ্চালিকাকেও গাইয়ে ছেড়েছেন।

Advertisement

কতটা সুরেলা সেই গান? ‘ক্রেজি’ সৌজন্যের কানে কি সেই গান পৌঁছেছে? দর্শকেরা জানতে পারবেন ৪ এপ্রিল সন্ধে ৬টায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন