Shah Rukh Khan

Shah Rukh Khan: ছাতার তলায় কে? কালিনা বিমানবন্দরের দরজায় কি শাহরুখ খান?

রোদ নেই। বৃষ্টিও নেই। তা-ও ছাতার প্রয়োজন পড়ল কীসে? লোকচক্ষু এড়াতেই কি এত আয়োজন? শনিবার রাতে বিমানে দিল্লি পাড়ি দিয়েছিলেন শাহরুখ খান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৮:১৯
Share:

ছাতার আড়ালে কি শাহরুখ

মুম্বইয়ের কালিনা বিমানবন্দরের সদর দরজায় এসে থামল গাড়ি। দূর থেকে ক্যামেরা তাক করে চিত্র সাংবাদিকেরা। কয়েক জন গাড়ির সামনে ইতিউতি ঘুরছেন। ছাতা মাথায় দিয়ে গাড়ি থেকে নামলেন কেউ। এগিয়ে গেলেন দরজা পর্যন্ত। তার পরে সেই ছাতার নীচে ঢুকে পড়লেন আরও এক জন। দু’জনে মিলে ছাতা মাথায় ফের গাড়ির কাছে। দ্বিতীয় ব্যক্তি উঠে পড়লেন গাড়িতে। তার পরেই অন্য জন মাথা থেকে ছাতা সরিয়ে নিলেন। গাড়ির ভিতরে কে? তা আর দেখা যায়নি।

Advertisement

রোদ নেই। বৃষ্টিও নেই। তা-ও ছাতার প্রয়োজন পড়ল কীসে? লোকচক্ষু এড়াতেই কি এত আয়োজন? সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, শনিবার রাতে ব্যক্তিগত বিমানে দিল্লি পাড়ি দিয়েছিলেন শাহরুখ খান। রবিবার সকালে তাতেই ফের মুম্বই ফিরেছেন তিনি। বিমানবন্দর থেকে কিং খানের বেরিয়ে আসার ভিডিয়োই বন্দি হয়েছে চিত্রসাংবাদিকদের ক্যামেরায়। অন্তত তেমনই দাবি স‌ংবাদমাধ্যমের।

মাদক-মামলায় গ্রেফতার হওয়ার প্রায় এক মাস পরে বাড়ি ফিরেছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। গত ৩০ অক্টোবর আর্থার রোড জেল থেকে ‘মন্নত’-এ পা রাখেন ২৩ বছরের তারকা-সন্তান। তার পর থেকে খান পরিবারের কেউই সাংবাদিকদের সামনে আসেননি। এমনকি নিজের জন্মদিনেরও বরাবরের অভ্যাসমতো ‘মন্নত’-এর বারান্দায় এসে দাঁড়াননি শাহরুখ। মাদক-কাণ্ডের পর এই প্রথম লোকসমক্ষে তাঁর আভাস পেলেন ‘বাদশা’র অনুরাগীরা। যদিও চোখের দেখা পাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন