KKR vs RCB 2023

ইডেনে ফেরা মানে কার কাছে ফেরা শাহরুখের? বিশেষ অনুরাগীর সঙ্গে নায়কের ভালবাসা ভাইরাল!

বিশেষ ভাবে সক্ষম হর্ষল প্রতি বছরই কেকেআর-এর খেলা দেখতে আসেন। ২০১৮ সালে তিনি প্রায় কিশোরবয়স্ক ছিলেন, এখন পুরোদস্তুর যুবা। যদিও শারীরিক প্রতিবন্ধকতার কারণেই বসে থাকেন হুইলচেয়ারে।

Advertisement
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৭:০৫
Share:

ইডেনে ফেরা মানে কার কাছে ফেরা? বিশেষ অনুরাগীর সঙ্গে শাহরুখের ভালবাসা ভাইরাল!

তিন বছর পরে আবার ঘরের মাঠে খেলা। ইডেন গার্ডেন্সে আইপিএল খেলল কলকাতা নাইট রাইডার্স। গ্যালারি মাতালেন শাহরুখ খান। সেই সঙ্গে ফিরল এক চেনা ছবি। হর্ষল গোয়েঙ্কা নামে এক বিশেষ অনুরাগীর সঙ্গে আবার দেখা হল ‘বাদশা’র। ২০১৮ সালের পর ২০২৩, এত বছরে অপেক্ষা জমেছে মাত্র। বদলায়নি আরাধ্যের প্রতি ভক্তের নিবেদনের ভাষা। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো চোখে জল আনছে ক্রীড়াপ্রেমীদেরও।

Advertisement

বিশেষ ভাবে সক্ষম হর্ষল প্রতি বছরই কেকেআর-এর খেলা দেখতে আসেন। ২০১৮ সালে তিনি প্রায় কিশোরবয়স্ক ছিলেন। এখন পুরোদস্তুর যুবা, যদিও শারীরিক প্রতিবন্ধকতার কারণেই বসে থাকেন হুইলচেয়ারে। বছর বছর শাহরুখের সঙ্গে তাঁর অনুরাগের মুহূর্ত ভাইরাল হয়, এ বারও হল। শাহরুখ তাঁর কাছে আসতেই হর্ষল তাঁর বুকে হাত রেখে বললেন, “আই লভ ইউ”। এক বার নয়, বলতেই থাকলেন। ক্যামেরায় স্পষ্ট ধরা দিল ভক্তের সেই আবেগমথিত ভালবাসা। শাহরুখও গ্রহণ করলেন তা, আরাধ্যের মতো। হর্ষলের কপালে স্নেহভরে এঁকে দিলেন চুম্বন।

হৃদয়স্পর্শী সেই ভিডিয়ো নিয়ে চর্চা চলছে আইপিএল-এর মরসুমে। “একই হৃদয় কত বার জিতবে? ”, হর্ষলের সঙ্গে শাহরুখকে দেখে লিখলেন কোনও এক ঈর্ষাপরায়ণ ভক্ত। তবে অনেকেই শাহরুখের মহানুভবতার নজিরে প্রিয় অভিনেতাকে নিয়ে গর্বিত হলেন। মন্তব্য ভেসে এল, “শাহরুখের জন্য এই আকুতি স্বাভাবিক। তিনি তেমনই মানুষ।”

Advertisement

হর্ষল সেরিব্রাল পলসির মতো রোগের সঙ্গে লড়ছেন। টিম ‘কেকেআর’ আর শাহরুখের নামে তো শুভেচ্ছা এলই, সমাজমাধ্যমে নেটাগরিকদের অসংখ্য শুভেচ্ছাবার্তা পেলেন লড়াকু হর্ষলও। অনেকে তাঁকে ‘যোদ্ধা’ বলে সম্বোধন করলেন, প্রার্থনা করলেন তাঁর সুস্বাস্থ্যের জন্য। ‘কেকেআর’-এর অফিশিয়াল অ্যাকাউন্টেও হর্ষলকে স্বাগত জানিয়ে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা, “ ইডেনের ঘরে ফেরা, প্রিয় হর্ষলের কাছে ফেরা।”

৬ জুলাই ইডেনের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স ৮১ রানে হারিয়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। এই আনন্দে উদ্বেল দলের সমর্থকেরা। জয়ের আনন্দ দ্বিগুণ হয়েছিল শাহরুখের উপস্থিতিতে। অভিনেতা হিসাবে তো বটেই, ‘কেকেআর’-এর মালিক হিসাবেও শহরে তাঁর অন্য রকম খাতির। দিনশেষে ‘কেকেআর’ জিতে নিল ম্যাচ, আর শাহরুখ জিতে নিলেন ভক্তদের হৃদয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন