bangla news

‘ওঁর বিয়ে তো আমি কী করব?’ প্রিয়ঙ্কা প্রসঙ্গে মন্তব্য শাহরুখের

বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা। ওরা বিয়ে করছে এটা ওদের কাছে খুব আনন্দের। এরপর সন্তান হবে। তাতেও বা আমি কী করব? আমার যা করার ছিল, তা আমি করে ফেলেছি। আমি কী একের পর এক বিয়ে করে যাব?”

Advertisement

জয়দীপ সেন

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৮ ১৪:২২
Share:

শাহরুখ ও প্রিয়ঙ্কা। ফাইল ছবি।

‘বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা’- নাম না করে প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ে প্রসঙ্গে এমন মন্তব্যই করলেন শাহরুখ খান। তবে দীপিকা-রণবীরকে অনেক ভালবাসা জানিয়েছেন শাহরুখ।

Advertisement

‘জিরো’-র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে সংবাদমাধ্যমের তরফে প্রিয়ঙ্কা-দীপিকার বিয়ে প্রসঙ্গে কিং খানকে প্রশ্ন করায় কিছুটা বিরক্তি ও কিছুটা রসিকতা মিশিয়ে তিনি বলেন, “এটা ভাল যে সবাই বিয়ে করছে। কিন্তু এতে আমার কী করণীয়? বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা। ওরা বিয়ে করছে এটা ওদের কাছে খুব আনন্দের। এরপর সন্তান হবে। তাতেও বা আমি কী করব? আমার যা করার ছিল, তা আমি করে ফেলেছি। আমি কী একের পর এক বিয়ে করে যাব?”

এই মন্তব্যের পর সংবাদমাধ্যমের একটি অংশের দাবি, হয়ত বা প্রিয়ঙ্কার নামে গাত্রদাহ শাহরুখের। তাই নাম না করে রসিকতার সুরে বিষয়টি লঘু করেছেন তিনি। যদিও দীপিকার বিয়ে নিয়ে যথেষ্ট উত্তেজিত দেখিয়েছে শাহরুখকে।

Advertisement

আরও পড়ুন: দীপিকা পাড়ুকোনের বিয়ের মঙ্গলসূত্রই ২০ লাখ টাকার!

‘জিরো’-র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে ছবির দুই নায়িকার সঙ্গে শাহরুখ।

বড় দাদার মত দীপিকাকে অভিনন্দন জানিয়ে বলেন, “ওর প্রতি আমার ভালবাসা রইল। ভগবান ওদের সুখ ও সমৃদ্ধি দিক। খবরটা পাওয়ার পরের দিনই আমি ওকে ফোন করেছিলাম, বলেছিলাম আমার মতো তোমাদেরও বিবাহিত জীবন সুখের হোক।”

আরও পড়ুন: অপরাধী ধরতে নতুন প্রযুক্তি! উড়ন্ত বাইকে এসে চোর পাকড়াবে পুলিশ

ইতিমধ্যে গুঞ্জন, প্রিয়ঙ্কার বিয়েতে নাকি তাঁর প্রাক্তনরা উপেক্ষিত। যার মধ্যে শাহিদ কপূর, হরমন বাওয়েজা তো আছেনই, আছেন আরেক জনও। এই ‘আরেক জন’ শাহরুখ খান- বলছে টিনসেল টাউন। তবে তা নিশ্চিত জানা যাবে ২ ডিসেম্বর। তবে ইতালির লেক কোমোতে অনুষ্ঠিত দীপ-বীরের বিয়েতে কিং খান যে উপস্থিত থাকছেনই, সে ব্যাপারে নিশ্চিত বলিউড।

রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন