Shah Rukh Khan

প্রেম দিবসে গৌরীকে কী উপহার দেন শাহরুখ? জানালেন ৩৪ বছর আগের গোপন কথা

প্রেম দিবসে গৌরীকে কী উপহার দেন শাহরুখ জানতে চান এক অনুরাগী। অভিনেতার উত্তরে বিস্মিত অনেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫০
Share:

গৌরীকে প্রেম দিবসে শাহরুখের দেওয়ার প্রথম উপহার যা ছিল, শুনলে বিস্মিত হবেন। ছবি: সংগৃহীত।

ভ্যালেন্টাইন্‌স ডে-তে টুইটারে দেখা মিলল শাহরুখ খানের। ইদানীং ঘন ঘন টুইটারে ঢুঁ মারছেন শাহরুখ। বিশ্ব জুড়ে সকলেই প্রেম দিবসের উদ্‌যাপনে ব্যস্ত। এই দিনে শাহরুখের কী পরিকল্পনা? শাহরুখ-গৌরী মায়ানগরীর অন্যতম জনপ্রিয় জুটি। ৩১ বছরের দাম্পত্য জীবন তাঁদের। বলিপাড়ার তারকা থেকে শাহরুখ-অনুরাগীরা অনেকেই তাঁদের সম্পর্ককে সেরার সিংহাসনে বসান। বলিপাড়ার এই জনপ্রিয় জুটি এই দিনটা কী ভাবে কাটান? গৌরীকে কী উপহার দেন শাহরুখ, টুইটার ব্যবহারকারীদের জানালেন বাদশাহ।

Advertisement

১৯৯১ সালে গৌরীর সঙ্গে বিয়ে। তার এক বছর পর ‘দিওয়ানা’ ছবির মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন তিনি। দীর্ঘ কেরিয়ারের মাঝে কয়েক বার নাম জড়িয়েছে বলিপাড়ার তাবড় নায়িকাদের সঙ্গে। তবুও শাহরুখ-গৌরীকে আলাদা করে এমন সাধ্য কার! এই মুহূর্তে ‘পাঠান’-এর সাফল্য উপভোগ করছেন শাহরুখ। চার বছর পর বড় পর্দায় যে তাঁর রাজকীয় প্রত্যাবর্তন হয়েছে, এই ছবির বক্স অফিস রিপোর্ট তারই প্রমাণ। তাই মাঝে মধ্যেই ‘আস্ক মি এনিথিং’ সেশনে দেখা মেলে তাঁর। এ বার প্রেম দিবসে টুইটারে আসা মাত্র প্রশ্ন আসে শাহরুখের দিকে। অভিনেতার কাছে তাঁর এক অনুরাগী জানতে চান প্রথম বার গৌরীকে প্রেম দিবসে কী উপহার দেন? জবাব শাহরুখ যা বললেন তা শুনে বিস্মিত হয়েছেন অনেকেই। অভিনেতা বলেন, ‘‘অনেক বছর আগে ভ্যালেন্টাইন্‌স ডে-তে গৌরীকে গোলাপি রঙের প্লাস্টিকের দুল কিনে দিয়েছিলাম।’’

এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত তাঁর আগামী ছবি ‘জওয়ান’-এর শুটিং নিয়ে। তার পর শুরু হবে পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে ‘ডাংকি’ ছবির শেষ শিডিউলের শুটিং।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন