Entertainment News

রোম্যান্টিক হিরো হতে চাইনি, স্বীকারোক্তি শাহরুখের

রোম্যান্স তাঁর হাত ধরে নতুন পথ খুঁজে পেয়েছে বলিউডে। তিনিই তৈরি করেছেন রোম্যান্টিক হিরোর নতুন এক সংজ্ঞা। কিন্তু, তিনি নাকি তা হতেই চাননি। কারণ তিনি নিজে মনে করতেন রোম্যান্টিক হিরোর ভূমিকায় অভিনয় করতে হলে যতটা সুন্দর দেখতে হওয়া প্রয়োজন, ততটা তিনি নন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:৩০
Share:

রোম্যান্স তাঁর হাত ধরে নতুন পথ খুঁজে পেয়েছে বলিউডে। তিনিই তৈরি করেছেন রোম্যান্টিক হিরোর নতুন এক সংজ্ঞা। কিন্তু, তিনি নাকি তা হতেই চাননি। কারণ তিনি নিজে মনে করতেন রোম্যান্টিক হিরোর ভূমিকায় অভিনয় করতে হলে যতটা সুন্দর দেখতে হওয়া প্রয়োজন, ততটা তিনি নন। দীর্ঘ কেরিয়ারের পর এই স্বীকারোক্তি খোদ শাহরুখ খানের।

Advertisement

আরও পড়ুন, জন্মদিনে মিমির শুভেচ্ছার উত্তরে রাজ কী বললেন?

সম্প্রতি মুম্বইতে যশ চোপড়া মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন কিঙ্গ খান। পুরস্কার নিতে উঠে তিনি বলেন, ‘‘আমি কখনও লাভার বয় হতে চাইনি। কারণ আমি মনে করি না আমাকে দেখতে সুন্দর। রোম্যান্টিক হিরো হওয়ার জন্য ততটা সুন্দর দেখতে নয় আমাকে। কিন্তু যশ চোপড়া আমাকে বলেছিলেন রোম্যান্টিক ছবি না করলে আমার কেরিয়ার এগোবে না। আর যখন যশ চোপড়ার মতো মানুষ এ কথা বলছেন, তখন তো ভেবেই বলছেন।’’

Advertisement

আরও পড়ুন, অবশেষে মুক্তি পেতে চলেছে ‘কামসূত্র থ্রি ডি’

যশের সেই কথার উপর বিশ্বাস রেখে জীবনে এত দূর এসেছেন বলে মনে করেন শাহরুখ। যশ তাঁর ওপর শাহরুখকে বিশ্বাস রাখতে বলেছিলেন। তিনি তা করেছিলেন। আর তাতেই কেরিয়ারে সাফল্য আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন