Entertainment News

আব্রামের জন্মদিনের পার্টির ছবি শেয়ার করলেন শাহরুখ

আসলে ছবিটি দিয়েছেন গৌরি খান। সেটাই শাহরুখ পরে ওয়েব মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে সুহানার কোলে রয়েছে আব্রাম। দেখেই মনে হচ্ছে সে পার্টি করে ক্লান্ত। ক্যাপশনেও রয়েছে সেই ইঙ্গিত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ মে ২০১৭ ১২:১৪
Share:

শাহরুখ খান এবং আব্রাম।— ফাইল চিত্র।

গত শনিবার চার বছরে পা দিয়েছে আব্রাম। বাড়ির খুদে সদস্যের জন্মদিনে যে সেলিব্রেশন হবেই তার ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। এ বার সেই সেলিব্রেশনের ছবি অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন খোদ শাহরুখ খান।

Advertisement

আরও পড়ুন, প্রকাশ্যে শুভশ্রীকে রাজ বললেন, ‘লভ ইউ’?

আসলে ছবিটি দিয়েছেন গৌরি খান। সেটাই শাহরুখ পরে ওয়েব মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে সুহানার কোলে রয়েছে আব্রাম। দেখেই মনে হচ্ছে সে পার্টি করে ক্লান্ত। ক্যাপশনেও রয়েছে সেই ইঙ্গিত। গৌরি লিখেছেন, ‘…জেমিনি গর্জিয়াসনেস’। আসলে আব্রাম এবং সুহানা দু’জনেই জেমিনি। দিন কয়েক আগেই ছিল সুহানার জন্মদিন।

Advertisement

গতকালই এই স্টার কিডকে শুভেচ্ছা জানিয়েছেন বলি সেলেবদের একটা বড় অংশ। কিন্তু স্পেশ্যাল উইশ করেছিলেন পরিচালক কর্ণ জোহর। টুইটারে শাহরুখের সঙ্গে আব্রামের একটি ছবি পোস্ট করে কর্ণ লিখেছিলেন ‘দ্য মোস্ট অ্যাডরেবল চাইল্ড… হ্যাপি বার্থডে… আব্রাম!’ শাহরুখ নিজেও টুইট করেন ‘আমি ভাবতাম একমাত্র বাবামায়েরাই বুঝতে পারে কী ভাবে সন্তানদের আদর দিতে হবে। কিন্তু আব্রামের জন্য এত শুভেচ্ছা দেখে আমার মনে হচ্ছে ওকে আপনারা সকলে কত ভালবাসেন। আমি কৃতজ্ঞ।’ !! ・・・

!! ・・・

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন