Entertainment News

আব্রামদের জন্য ধূমপান ছাড়তেও রাজি শাহরুখ

সন্তানদের মুখ চেয়েই ধূমপান ছাড়তে চান। এমনকী, মদ্যপানও ছেড়ে দিতে রাজি। এমনটাই মনের ইচ্ছে শাহরুখ খানের। মাত্র পনেরোতেই বাবাকে হারিয়েছিলেন বলিউডের অলিখিত বাদশা শাহরুখ। বাবার সঙ্গ সে রকম ভাবে না পাওয়ার দুঃখ আজও বয়ে বেড়ান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৭ ২০:১২
Share:

পরিবারের সঙ্গে শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

সন্তানদের মুখ চেয়েই ধূমপান ছাড়তে চান। এমনকী, মদ্যপানও ছেড়ে দিতে রাজি। এমনটাই মনের ইচ্ছে শাহরুখ খানের।

Advertisement

মাত্র পনেরোতেই বাবাকে হারিয়েছিলেন বলিউডের অলিখিত বাদশা শাহরুখ। বাবার সঙ্গ সে রকম ভাবে না পাওয়ার দুঃখ আজও বয়ে বেড়ান তিনি। তবে সন্তানদের গায়ে যাতে সে রকম দুঃখের আঁচ না লাগে তার জন্য নিজের লাইফস্টাইলও বদলাতে চান কিঙ্গ খান। বিশেষ করে চার বছরের আব্রামের মুখে চেয়েই যেন আরও চিন্তার ছাপ পড়েছে শাহরুখের মনে। ৫১-তে পা দিয়েই এ ব্যাপারে আরও সতর্ক তিনি। কিঙ্গ খান বলেন, ‘‘হ্যাঁ! সে চিন্তা যে মাথায় আসে না, তা নয়। কিছু দিন আগেই ভাবছিলাম, নিজেকে আরও ফিট রাখতে হবে।”

আরও পড়ুন

Advertisement

‘দুই ভাষার বেগমজানের জন্য প্রথম পছন্দ ছিলেন বিদ্যাই’

এমনিতে ধূমপায়ী হিসাবে বেশ ‘সুনাম’ শাহরুখ খানের। মদ্যপানও করেন বেশ ভাল মতোই। তবে পঞ্চাশ পেরনোর পর চার বছরের ছেলে আব্রামের মুখ চেয়েই বেশ চিন্তায় রয়েছেন শাহরুখ। সন্তানদের সঙ্গে আরও বেশি সময় কাটাতে তাই নিজের স্বাস্থ্যের খেয়াল রাখতে চান তিনি। ধূমপান-মদ্যপান ছেড়ে নিয়মিত ব্যায়ামের মাধ্যমে নিজেক সুস্থ রাখতে চান শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন