Shah Rukh Khan

‘জওয়ান’ মুক্তির দিন ঘোষণা হল, শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা আসছে প্রেক্ষাগৃহে

২০২২ সালের জুন মাসে ‘জওয়ান’-এর প্রথম ঝলক সাড়া ফেলেছিল নেটদুনিয়ায়। সারা মুখে, হাতে ব্যান্ডেজ জড়ানো শাহরুখকে দেখে শিউরে উঠেছিলেন অনুরাগীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৯:১৯
Share:

একই বছরে শাহরুখের দু’খানা ছবি! উন্মাদনায় মুখিয়ে আছেন অনুরাগীরা, তবে দিনক্ষণ প্রকাশ্যে না আসায় এত দিন উৎকণ্ঠা ছিল। ছবি—সংগৃহীত

‘পাঠান’-এর পিছু পিছু জমছিল অধীর অপেক্ষা। কবে আসছে শাহরুখ খানের পরের ছবি? দীর্ঘ টালবাহানার পর মিলল খুশির খবর। আসছে ‘জওয়ান’! শাহরুখ অভিনীত প্রথম প্যান-ইন্ডিয়ান ছবিটি প্রেক্ষাগৃহে দেখা যাবে হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায়। সেই দিন আর বেশি দূরে নয়। আগামী ৭ সেপ্টেম্বরই দর্শকের প্রতীক্ষার ইতি।

Advertisement

একই বছরে শাহরুখের দু’খানা ছবি! সেই উন্মাদনায় বুঁদ হয়ে আছেন অনুরাগীরা। তবে দিনক্ষণ প্রকাশ্যে না আসায় এত দিন উৎকণ্ঠা ছিল। ২০২২ সালের জুন মাসে ‘জওয়ান’-এর প্রথম ঝলক সাড়া ফেলেছিল নেটদুনিয়ায়। সারা মুখে, হাতে ব্যান্ডেজ জড়ানো শাহরুখকে দেখে শিউরে উঠেছিলেন অনুরাগীরা। ‘জওয়ান’-এ নতুন ‘বাদশা’কে আবিষ্কার করার তর সইছে না সেই থেকেই। বিজয় সেতুপতি এবং নয়নতারার মতো দক্ষিণী তারকার সঙ্গে শাহরুখের জোট নিঃসন্দেহে উপভোগ্য, যা নিয়ে এখন থেকেই রোমাঞ্চ টের পাচ্ছেন অনুরাগীরা।

ছবিতে খলনায়কের ভূমিকায় বিজয়। নির্মাতারা দিন ঘোষণা করার আবহে তিনি বললেন, “শাহরুখের সঙ্গে দেখা হয়েছিল নয়নতারা আর বিঘ্নেশ শিবানের বিয়েতে। আমি ওঁকে বললাম, আপনাকে নাস্তানাবুদ করতে খুব খারাপ একটা লোক হতে চাই স্যর!”

Advertisement

শাহরুখ তাঁকে বলেছিলেন, “আমরা সত্যিই চাই তোমাকে চরিত্র হিসাবে নিতে।” এর পরই তৈরি হয় ‘জওয়ান’, জানান উচ্ছ্বসিত, আপ্লুত বিজয়। শাহরুখের সঙ্গে পর্দা ভাগ করা তাঁর স্বপ্ন ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন