Aryan Khan

Aryan Khan: আরিয়ানের ‘দেওয়াল’ হতে চেয়ে শাহরুখের দফতরে আবেদনপত্রের বন্যা

গত মাসের শেষে বাড়ি ফিরেছেন আরিয়ান। শনিবারই আরিয়ানের জন্মদিন। ছেলের এই বিশেষ দিনটি উদ্‌যাপনের অপেক্ষায় ছিলেন শাহরুখ-গৌরী।

Advertisement
শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৪:০৪
Share:

জন্মদিনে কি ‘দেওয়াল’ পাবেন আরিয়ান খান?

ছেলের জন্য দেহরক্ষী নিয়োগের পরিকল্পনা করেছেন শাহরুখ খান। বাবা চাইছেন, যে কোনও বিপদের মুখে দেওয়াল হয়ে কেউ দাঁড়ান আরিয়ানের সামনে, আগলে রাখুন তাঁকে। এ খবর জানাজানি হতেই ডজন ডজন আবেদন পত্র জমা পড়েছে বাদশার প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’-এর দফতরে। বহু নিরাপত্তা সংস্থা এবং ব্যক্তিগত দেহরক্ষীরা যোগাযোগ করা শুরু করেছেন ‘বাদশা’র সহকর্মীদের সঙ্গে।

Advertisement

মাদক-মামলায় তিন মাস জেলে কাটিয়ে গত মাসের শেষে বাড়ি ফিরেছেন ২৪ বছরের তারকা-সন্তান। শনিবারই আরিয়ানের জন্মদিন। ছেলের এই বিশেষ দিনটি উদ্‌যাপনের অপেক্ষায় ছিলেন আরিয়ানের বাবা-মা শাহরুখ এবং গৌরী খান। দিন কয়েক পর ‘পাঠান’ ছবির শ্যুটিংয়ের জন্য স্পেনে উড়ে যাবেন কিং খান। আগে জানা গিয়েছিল, শহর ছাড়ার আগে ছেলেকে বিশ্বস্ত কারও সুরক্ষায় রেখে যেতে চাইছেন তিনি। সেই বিশ্বস্ত মানুষ তাঁরই ছায়াসঙ্গী রবি। বলিউডের ‘বাদশা’-কে আগলে রাখাই যাঁর প্রধান দায়িত্ব।

কিন্তু আরিয়ানের জন্মদিনে সর্বভারতীয় সংবাদমাধ্যম অবশ্য অন্য কথা বলছে। তাদের খবর— আরিয়ানের জন্য নতুন দেহরক্ষী নিয়োগের কাজ শুরু হয়ে গিয়েছে। অজস্র আবেদনপত্রের ভিড়। মুম্বইয়ের কয়েকটি নামী নিরাপত্তা সংস্থাও যোগাযোগ করেছে। শাহরুখ চান, রবির মতোই কেউ তাঁর ছেলের সঙ্গে ২৪ ঘণ্টা কাটান। তারই খোঁজ চলছে পুরো দমে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন