Aryan Khan

Aryan Khan: জামিন-শর্তে বদল চেয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ শাহরুখ-পুত্র আরিয়ান

আরিয়ানের দাবি, প্রতি শুক্রবার পুলিশ প্রহরায় এনসিবি-র কাছে হাজিরা দিতে গিয়ে তাঁর অস্বস্তি আরও বাড়ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ১৭:৪০
Share:

আরিয়ান খানের নয়া পদক্ষেপ

বম্বে হাই কোর্টের দ্বারস্থ আরিয়ান খান। প্রমোদতরী মাদক মামলায় বিচারপতি নিতিন সাম্ব্রের দেওয়া জামিনের শর্তের পরিবর্তন চান শাহরুখ-তনয়। সূত্রের খবর, শর্তের কিছু বদল চেয়ে উচ্চ আদালতে আবেদনও করেছেন তিনি। চলতি বছরের ২৮ অক্টোবর প্রমোদতরীর মাদক কাণ্ডে জামিন পান আরিয়ান এবং তাঁর দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। ২৯ অক্টোবর তিন অভিযুক্তকে ১৩টি শর্তের বিনিময়ে জামিন দেয় বম্বে হাই কোর্ট।

কোন শর্তে কী বদল চেয়েছেন শাহরুখ-তনয়? সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শর্তগুলির মধ্যে অন্যতম হল প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে মুম্বইয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)-র দফতরে হাজিরা দিতে হবে আরিয়ানকে। শাহরুখ-পুত্র এই শর্তে কিছু শিথিলতার আবেদন জানিয়েছেন। এর প্রেক্ষিতে তাঁর বক্তব্য, প্রতি শুক্রবার হাজিরা দিতে গিয়ে তাঁকে প্রশাসনের বেষ্টনির মধ্যে থাকতে হয়। মুম্বই পুলিশ বিশেষ প্রহরা দিয়ে তাঁকে দফতরে নিয়ে যায়, যাতে সংবাদমাধ্যমের হাত থেকে তিনি নিস্তার পান। আরিয়ানের যুক্তি, প্রতি শুক্রবার এ ভাবে হাজিরা দিতে গিয়ে তাঁর অস্বস্তি আরও বাড়ছে।

Advertisement

আরিয়ানের আবেদন ইতিমধ্যেই দেশাই করিমজি এবং মুল্লারের মাধ্যমে দায়ের করা হয়েছে। এবং সম্ভবত ১৩ ডিসেম্বর বিচারপতি সাম্ব্রের সামনে তা পেশ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন