Shah Rukh Khan

Aryan Khan: এক দিন এমন কিছু করব যাতে আপনি গর্বিত হবেন, এনসিবি-র সমীর ওয়াংখেড়েকে বললেন আরিয়ান

সমীর ওয়াংখেড়ের সঙ্গে খোলাখুলি কথা বলেছেন ২৩ বছর বয়সি স্নাতক। প্রসঙ্গত, এই সমীরই মাদক পার্টির খবর পেয়ে ছদ্মবেশে সেই প্রমোদতরীতে উঠেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১২:৩৮
Share:

সমীরের সঙ্গে খোলাখুলি কথা বললেন আরিয়ান।

তারকা সন্তান নন, আরিয়ান খানের পরিচয় এখন 'কয়েদি নম্বর ৯৫৬'। একাধিক বার জামিনের আবেদন করেও আপাতত শাহরুখ-পুত্রের ঠিকানা হাজতের রুদ্ধদ্বার কক্ষ। জিজ্ঞাসাবাদ যেমন চলছে, চলছে কাউন্সেলিংও। অর্থাৎ মনোবিদদের সঙ্গে কথাবার্তা বলছেন আরিয়ান এবং তাঁর সঙ্গীরা।

Advertisement

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সূত্রে খবর, নিজের ভুল স্বীকার করেছেন আরিয়ান। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিক সমীর ওয়াংখেড়ের সঙ্গে খোলাখুলি কথা বলেছেন ২৩ বছর বয়সি স্নাতক। প্রসঙ্গত, এই সমীরই মাদক পার্টির খবর পেয়ে ছদ্মবেশে সেই প্রমোদতরীতে উঠেছিলেন। গত দু’বছরে মুম্বই বিমানবন্দর থেকে ১৭ হাজার কোটি টাকার মাদক বাজেয়াপ্ত করেছে তাঁর দল। সমীরকে আরিয়ান কথা দিয়েছেন, তিনি যা করেছেন, তার পুনরাবৃত্তি আর কখনও হবে না। তিনি বলেছেন, “আমি একদিন এমন কিছু করব, যাতে আপনি গর্বিত হবেন।”

দু’সপ্তাহ ধরে কারাবন্দি আরিয়ান। কোভিডবিধির কারণে মুখোমুখি দেখা করতে পারছেন না মা-বাবার সঙ্গে। ভিডিয়ো কলে শাহরুখ-গৌরীর সঙ্গে কথা বলেছেন। হাজতে বসে তাঁদের দেখে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। জেলে আরিয়ানের জন্য কোনও বিশেষ বন্দোবস্তও করা হয়নি। বাকি হাজতবাসীদের মতোই দিন কাটছে তাঁর। ২০ অক্টোবর এনডিপিএস আদালতে ফের জামিনের শুনানি হবে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন