Shah Rukh Khan

Aryan Khan: প্রমোদতরীতে পৌঁছে দেন তিনিই, আরিয়ানের গাড়িচালককে জেরা এনসিবি-র

গত শনিবার মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে আরিয়ানকে পৌঁছে দিয়েছিলেন এই গাড়িচালকই। সেই সূত্রেই তাঁকে প্রশ্ন করবেন আধিকারিকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১৮:৩৮
Share:

আরিয়ানের গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ শুরু

আর্থার রোড জেলের নিভৃতবাসে দিন কাটছে আরিয়ান খানের। তার মধ্যেই শাহরুখ-পুত্রের গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ শুরু করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সে ব্যক্তিকে নিযুক্ত করেছেন শাহরুখ স্বয়ং। এনসিবি সূত্রে জানা গিয়েছে, গত শনিবার মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এই গাড়িচালকই আরিয়ানকে পৌঁছে দিয়েছিলেন। সে কারণেই তাঁকে প্রশ্ন করবেন এনসিবি আধিকারিকরা।

Advertisement

এই মুহূর্তে পাখির চোখ প্রমোদতরীতে পাওয়া মাদক দ্রব্য। সেই মাদক জোগানের সূত্র খুঁজছেন এনসিবি আধিকারিকেরা। কোথা থেকে, কী ভাবে মাদক নেওয়া হয়েছিল— তদন্তে তারই উত্তরের হদিশ চলছে।

শুক্রবার জামিন না পাওয়ায় আরিয়ানকে সোমবার পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে। ৯ অক্টোবর মাসের দ্বিতীয় শনিবার। তার পরদিন, ১০ অক্টোবর রবিবার। নিয়ম মতো এই দু’দিন বন্ধ ম্যাজিস্ট্রেট কোর্ট। তাই সোমবারের আগে এনডিপিএস আদালতে জামিনের আবেদন করা কোনও ভাবে সম্ভব নয়। অগত্যা আরিয়ানের সপ্তাহান্ত কাটবে আর্থার রোড জেলের নিভৃতবাসেই। এই মামলায় আরও পাঁচ জন ওই জেলেই রয়েছেন। অন্য দুই মহিলাকে (তাঁদের মধ্যে মুনমুন ধমেচাও রয়েছেন) বাইকুল্লা মহিলা জেলে রাখা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন