Ranbir Kapoor

বান্টি বা সিড না, এ বার খোদ রণবীরের ফটোগ্রাফির ঝলক দেখুন

কেবল চরিত্রের জন্য নয়, বাস্তব জীবনেও ক্যামেরার লেন্সে চোখ রাখার শখ রয়েছে রণবীর কপূরের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ২১:২৮
Share:

রণবীর কপূর

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র বান্টি হোক বা ‘ওয়েক আপ সিড’-এর সিড, ক্যামেরার সঙ্গে রণবীর কপূরকে দেখতে অভ্যস্ত বলি দর্শকরা। কারও কারও মতে, ক্যামেরা হাতে আরকে-কে বেশ হ্যান্ডসামও লাগে! কেবল চরিত্রের জন্য নয়, বাস্তব জীবনেও ক্যামেরার লেন্সে চোখ রাখার শখ রয়েছে তাঁর।

Advertisement

প্রমাণ? এর আগে বহু বার নিজের ফটোশ্যুটে প্রপ হিসেবে হাতে ক্যামেরা রেখেছেন তিনি। এ ছাড়া সম্প্রতি জলজ্যান্ত প্রমাণ পাওয়া গেল আলিয়ার দিদি শাহীনের প্রোফাইলে।

রণবীর ও আলিয়ার দুই পরিবার একসঙ্গে রাজস্থানের রণথম্বোর জঙ্গলে ছুটি কাটিয়ে এল সম্প্রতি। একই সময়ে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহও রণথম্বোরেই গিয়েছিলেন। রণবীর, আলিয়া ও শাহীন— তিন জনে মিলে জঙ্গল সাফারি-তে বেরিয়েছিলেন। তাঁদের চোখে পড়েছে হরিণের দঙ্গল, বাঘ ইত্যাদি। ক্যামেরাবন্দি করতে ভোলেননি তাঁরা। শাহীন ভট্ট তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি পোস্ট করেছেন।

Advertisement

আরও পড়ুন: টেলি জগতের সাফল্যের পর আলিয়ার বিপরীতে অভিনয় করবেন পার্থ সামথান?

এর মধ্যে একটি ‌নির্দিষ্ট ছবিতে তিনি ছবি তোলার কৃতিত্ব রণবীর কপূরকেদিয়েছেন। ছবিটি একটি বাঘের। ভারী নিশ্চিন্তে রাস্তা পেরচ্ছে সে। সাফারি জিপের পিছন থেকে তোলা সেই ছবি। বড্ড কাছে বাঘটি। কিন্তু ছবিটি দেখে মনে হচ্ছে না অভিনেতার হাত একটুও কেঁপেছে বলে।

A post shared by Shaheen Bhatt (@shaheenb)

রণবীরের ছবি তোলার দক্ষতায় মুগ্ধ নেটাগরিকরা। প্রশংসায় ভরিয়েছেন শাহীনের কমেন্ট বক্স। কেউ কেউ তো প্রশ্ন করে বসলেন, ‘আদৌ কি এই ছবিটি আসল?’একাধিক নেটাগরিক আবার বাঘ দেখে খুশি নন। তাঁরা ফটোগ্রাফারের মুখ দেখতেই বেশি উৎসাহী।

আরও পড়ুুন: ৫০-৬০টি ছেলের মর্নিংওয়াকের দায়িত্ব এ বার স্বস্তিকার ঘাড়ে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন