Shahid Kapoor

দুই বাচ্চার মা দেখে মনে হয় না, স্ত্রীকে কেন বললেন শাহিদ?

২০১৫ সালে মীরার সঙ্গে শাহিদের বিয়ে হয়। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কপূর এবং মীরা রাজপুত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২০ ১৭:৩৪
Share:

শাহিদ কপূর এবং মীরা রাজপুত।

লকডাউনের পর থেকেই ইনস্টাগ্রামে ব্যস্ত এই তারকা দম্পতি। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কপূর এবং মীরা রাজপুত। সম্প্রতি মীরা তাঁর দুই সন্তান জাইন আর মিশাকে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাচ্চারা খেলনা নিয়ে কেমন করে খেলছে। দেখা যাচ্ছে, মীরা কেমন করে বাচ্চাদের সঙ্গে খেলার মাধ্যমে সময় কাটাচ্ছেন। শাহিদ এই ভিডিয়োর নীচে কমেন্ট করেন। তিনি লেখেন, ‘কেউ তোমায় দুই বাচ্চার মা ভাবে না! এত কম বয়স তোমার!' নেটাগরিকেরা শাহিদের বক্তব্যের নীচে নিজেরাও মন্তব্য করেছেন। একজন অনুরাগী লিখেছেন, ‘আপনাকে দেখেও বোঝা যায় না, আপনি ২ বাচ্চার বাবা!’

Advertisement

২০১৫ সালে মীরার সঙ্গে শাহিদের বিয়ে হয়। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কপূর এবং মীরা রাজপুত। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, ওটিটি প্ল্যাটফর্মে প্রযোজক হিসেবে আসতে চলেছেন শাহিদ। ‘কবীর সিং’-এর অভাবনীয় সাফল্য বক্স অফিসে তাঁর কদর বাড়িয়েছে। তাঁর আগামী ছবি‘জার্সি’-তে ভিন্ন ভূমিকায় দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন