শাহিদ কপূরের ফেসবুকে হ্যাকার হানা

সেলেবদের সোশ্যাল অ্যাকাউন্টে হ্যাকার হানার ঘটনা আগেও ঘটেছে। এ বার সেই সমস্যার মুখোমুখি অভিনেতা শাহিদ কপূর। সোমবার সাতসকালেই ফেসবুক খুলে তিনি বুঝতে পারেন অ্যাকাউন্টটি আর তাঁর নিয়ন্ত্রণে নেই। অন্য কেউ তাঁর হয়ে ফেসবুকে খুব খারাপ কিছু মেসেজ পাঠিয়েছে বন্ধুদের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৫ ১২:৫৩
Share:

সেলেবদের সোশ্যাল অ্যাকাউন্টে হ্যাকার হানার ঘটনা আগেও ঘটেছে। এ বার সেই সমস্যার মুখোমুখি অভিনেতা শাহিদ কপূর। সোমবার সাতসকালেই ফেসবুক খুলে তিনি বুঝতে পারেন অ্যাকাউন্টটি আর তাঁর নিয়ন্ত্রণে নেই। অন্য কেউ তাঁর হয়ে ফেসবুকে খুব খারাপ কিছু মেসেজ পাঠিয়েছে বন্ধুদের। ফেসবুক যে হ্যাক হয়েছে তা বুঝতে পেরে টুইটারের মাধ্যমে সেই মেসেজ দেন নায়ক। তিনি টুইট করেছেন, ‘আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। তবে কিছুক্ষণের মধ্যেই ঠিক হয়ে যাবে। সন্দেহজনক কোনও মেসেজ পেলে বুঝবেন, ওটা আমি পাঠাইনি।’

Advertisement

এর আগে খোদ অমিতাভ বচ্চনের সোশ্যাল অ্যাকাউন্টও হ্যাক হয়েছিল। এমনকী একটি পর্ন সাইটের সঙ্গে তা লিঙ্ক করেও দেওয়া হয়। তখন বিগ বি টুইট করে জানিয়েছিলেন, তাঁর ওসবের দরকার নেই। যারা এসব করছেন তাঁরা সামনে আসুন। সব মিলিয়ে নিজেদের সোশ্যাল সাইটের নিরাপত্তা নিয়ে বেশ চিন্তায় সেলেবরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন