অন্তঃসত্ত্বা মীরার দেখভাল করতে পিতৃত্বকালীন ছুটি নিলেন শাহিদ

সময়টা এখন বেশ ভাল যাচ্ছে শাহিদ কপূরের। অনেক ঝড় ঝাপটা সামলে অবশেষে মুক্তি পেয়েছে ‘উড়তা পঞ্জাব’। সেখানে প্রশংসা পেয়েছে তাঁর অভিনয়। এখন একটু হলেও হালকা তিনি। এ দিকে আর কিছুদিনের মধ্যেই কপূর পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুন ২০১৬ ২২:৫৫
Share:

সময়টা এখন বেশ ভাল যাচ্ছে শাহিদ কপূরের। অনেক ঝড় ঝাপটা সামলে অবশেষে মুক্তি পেয়েছে ‘উড়তা পঞ্জাব’। সেখানে প্রশংসা পেয়েছে তাঁর অভিনয়। এখন একটু হলেও হালকা তিনি। এ দিকে আর কিছুদিনের মধ্যেই কপূর পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। তাই এ বার তার আগমনের প্রস্তুতি নিতে পিতৃত্বকালীন ছুটি নিলেন হবু বাবা।

Advertisement

যদিও হাতে এখনও ‘রেঙ্গুন’-এর কাজ রয়েছে। তবু মীরার এই স্পেশ্যাল টাইমে তাঁর পাশে থাকতে চেয়েছেন শাহিদ। তাঁর এই ছুটির কথা আবার নিজেই জানিয়েছেন নায়ক। একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে শাহিদ জানিয়েছেন, ‘‘মীরার প্রেগনেন্সির সময়টা তাঁর পাশে থাকতে চাই। এটা একটা লাইফটাইম ওপারচুনিটি। সারা জীবনে একবার বা দু’বার আসে।। তাই এ বার আমি বাকি সময়টা পিতৃত্বকালীন ছুটি নিয়ে মীরার পাশে থাকতে চাই।’’ এই বিষয়ে নিজের ছেলেবেলার কথাও শেয়ার করলেন নায়ক। বললেন, ‘‘আমার যখন ১৪ বছর বয়স তখন ইশানের (শাহিদের ভাই) জন্ম হয়েছিল। ওই সময়ে মাকে দেখে আমি বুঝেছি, মেয়েরা এই সময় কতটা সাপোর্ট চায়। আর এখন মীরাকে আমি সেটাই দিতে চাই।’’

আরও পড়ুন: ফের হাসপাতালে মীরা, রাতে গেলেন শাহিদ

Advertisement

তবে এর আগেও ‘উড়তা পঞ্জাব’-এর প্রমোশনের সময় চরম ব্যস্ততার মুহূর্তে ২২ বছরের মীরাকে সব সময় প্যাম্পার করেছেন শহিদ। নিয়মিত চিকিৎসকদের কাছে নিয়ে যাওয়া থেকে শুরু করে রুটিন চেক-আপ সবটাই সামলেছেন একা হাতে। আর এ বার আরও এক ধাপ এগিয়ে মীরাকে আরও বেশি সময় দিতে প্যাটারনিটি লিভ নিয়ে নিলেন উডবি পাপা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন