Entertainment News

‘শাহরুখ আমার জীবন নষ্ট করেছে’, কে করলেন এমন অভিযোগ?

কে লিখলেন এমন কথা? সত্যিই কি শাহরুখ খানের জন্যই নষ্ট হয়েছে তাঁর জীবন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৮ ১৬:১৬
Share:

শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে।’ এই একটা লাইন দাবানলের মতো ছড়িয়ে পড়ার জন্য যথেষ্ট। হলও তাই। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গেল এই পোস্ট।

Advertisement

কিন্তু কে লিখলেন এমন কথা? সত্যিই কি শাহরুখ খানের জন্যই নষ্ট হয়েছে তাঁর জীবন?

সোশ্যাল মিডিয়ায় ঠিক এমনটাই পোস্ট করেছেন এক তরুণী। তবে প্রথম লাইনটি পড়ে যদি বিতর্কের গন্ধ পান, তা হলে তা ভুল। কারণ নব্বইয়ের দশকে বড় হওয়া অনেক তরুণীই শাহরুখের প্রেমে পড়েছিলেন। মুগ্ধ হয়েছিলেন বলি বাদশার রোম্যান্টিক ইমেজে। হয়তো কেউ কেউ বাস্তবেও পর্দার কিং খানের মতো প্রেমিকের জন্য অপেক্ষা করেছেন। কিন্তু তা বাস্তবায়িত হয়নি।

Advertisement

ফলে কষ্ট পেয়েছেন। এই তরুণীর মতো কারও কারও হয়তো মনেও হয়েছে শাহরুখের জন্যই নষ্ট হয়েছে তাঁর জীবন!

ওয়েব দুনিয়ায় শেয়ার করা পোস্টে ওই তরুণী লিখেছেন, ‘ছোট্ট থেকে স্বপ্ন দেখেছি পারফেক্ট ম্যান পারফেক্টভাবে প্রপোজ করবে। ব্যাকগ্রাউন্ডে বেহালা বাজবে। সে ধীরে ধীরে আমার দিকে এগিয়ে আসবে। হাওয়ায় আমার চুল উড়বে, হাঁটু মুড়ে বসে আঙুলে পরিয়ে দেবে আংটি।’

আরও পড়ুন, সব খারাপ থেকে মেয়েকে রক্ষা করুন, বার্তা সানির

কিন্তু বাস্তবে নাকি তা ঘটেনি। বরং ওই বাঙালি তরুণীকে তাঁর বাবা মাকে বোঝাতে হয়েছে, কেন তিনি এক পঞ্জাবিকে বিয়ে করতে চান। তরুণী লিখেছেন, ‘অবশেষে বুঝলাম আমার জীবনে কোনও ফিল্মি মুহূর্ত আসেনি। তাই ওর জন্মদিনে ঠিক করলাম নিজেই যা করার করব। যে রেস্তোরাঁয় আমরা প্রথম ডেটে গিয়েছিলাম সেখানে সারপ্রাইজ পার্টির ব্যবস্থা করলাম। তার পর ফিল্মি কায়দায় ওকে প্রোপোজ করলাম।’

আরও পড়ুন, দেখুন ‘পিউপা’র টিজার, এ বার মুক্তির অপেক্ষা

গোটা ঘটনায় অবাক হয়ে যান ওই তরুণীর বয়ফ্রেন্ড। তিনি খুশি হয়ে বলেন, ‘আমাদের ছেলেমেয়েরা আশা করি এমন ফিল্মি হবে না।’ এই পোস্টটি আপাতত ভাইরাল।

যদিও পোস্টটি দেখে শাহরুখ অনুরাগীদের একটা অংশ রেগে গিয়েছেন। তবে অনেকেই মজা পেয়েছেন। শাহরুখ খান নিজে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করেননি। “ ! ‘ ’ ! ’ ‘’ ! “ ” ‘ ?’ ‘’ ’ !’ ’ ? ’ !”

“ ! ‘ ’ ! ’ ‘’ ! “ ” ‘ ?’ ‘’ ’ !’ ’ ? ’ !”

যদিও পোস্টটি দেখে শাহরুখ অনুরাগীদের একটা অংশ রেগে গিয়েছেন। তবে অনেকেই মজা পেয়েছেন। শাহরুখ খান নিজে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করেননি। “ ! ‘ ’ ! ’ ‘’ ! “ ”‘ ?’‘’ ’ !’ ’ ? ’ !”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন