Sharbari Datta

রিসেপশনে কে সাজাচ্ছেন সৃজিতকে?

‘‘শুনলাম মিথিলা লাল পরছে। সেটা মাথায় রেখেই সৃজিতের পোশাকের জন্য লাল রং বেছে নিয়েছি।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৯:০৯
Share:

সৃজিত-মিথিলা।—নিজস্ব চিত্র।

বিয়ের পর থেকেই খবরের শিরোনামে তাঁরা। সৃজিত-মিথিলা। আগামী ২৯ ফেব্রুয়ারি যে রিসেপশনের দিন সেটা লুকিয়ে রাখতে চাইলেও পারেননি সৃজিত মুখোপাধ্যায়। গত ৬ ডিসেম্বর পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে আইনি সইসাবুদের কাজটা সেরে ফেলেন তাঁরা। এ বার ভূরিভোজের পালা।

Advertisement

কিন্তু সে দিনের পোশাকের দায়িত্বভার কার ওপর পড়ল? হাসলেন শর্বরী দত্ত। ‘‘সৃজিত-মিথিলা দু’জনেই এসেছিল ‘শূন্য’তে। ওদের পছন্দের রং লাল। শুনলাম মিথিলা লাল পরছে। সেটা মাথায় রেখেই সৃজিতের পোশাকের জন্য লাল রং বেছে নিয়েছি। আচকান আর ধুতি পরাব সে দিন ওকে। পোশাকে থাকবে ঘন সুতোর কাজ।’’ শুধুমাত্র আনন্দবাজার ডিজিটালকে বললেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত।

কিন্তু মিথিলার জন্য কী থাকছে? শর্বরী বললেন, ‘‘মিথিলাকে একটা ওড়না দিচ্ছি। শাড়িটা তো ও, ওর ভাবনায় পরবে।’’

Advertisement

আরও পড়ুন:সৃষ্টিশীল মানুষদের স্পষ্টবাদিতার ভীষণ অভাব বোধ করছি: অনীক

পোশাকের মতো নিমন্ত্রণপত্রেও রয়েছে অভিনবত্বের ছোঁয়া। সেখানে ঘুরেফিরে এসেছে সৃজিতের সিনেমার অনুষঙ্গ। পোশাকেও তেমনই আশ্চর্য ঘটনা ঘটতে চলেছে। সৃজিতের আচকানের কারুকাজে জঙ্গলের নানা মোটিফ। ‘কাকাবাবু’ সিরিজে আবার হাত দিচ্ছেন সৃজিত। এ বার অভিযান জঙ্গলে।রিসেপশনের পোশাকেও থাকবে সেই সঙ্কেত।

সৃজিতের রিসেপশন লুক নিয়ে কী বললেন শর্বরী দত্ত —

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন