Shah Rukh Khan

শাহরুখের মন্নতে ভূতের আনাগোনা! দেখুন ভিডিও

রাজপ্রাসাদের প্রতি ভূতেদের টান যে একটু বেশি, সে ব্যাপারে সন্দেহ নেই। বলিউডের বেতাজ বাদশা শাহরুখের মন্নতও যে এক অর্থে রাজপ্রাসাদ! সে প্রাসাদ ভুতুড়ে নাকি?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ মার্চ ২০১৭ ১৩:৪৮
Share:

ভূত খুঁজছেন বাদশা!

রাজপ্রাসাদের প্রতি ভূতেদের টান যে একটু বেশি, সে ব্যাপারে সন্দেহ নেই।

Advertisement

বলিউডের বেতাজ বাদশা শাহরুখের মন্নতও যে এক অর্থে রাজপ্রাসাদ! সে প্রাসাদ ভুতুড়ে নাকি?

আরও পড়ুন- সঞ্জয় দত্তের বায়োপিক ওজন বাড়িয়ে দিল রণবীরের

Advertisement

ভিডিওতে ভক্তদের সঙ্গে টুকটাক কথাবার্তায় শাহরুখ বললেন যে ‘ভূত’, ‘আত্মা’— এ সবে তাঁর বিন্দুমাত্র বিশ্বাস নেই। তবে ঘটনাচক্রে ঠিক তার খানিক পরেই ভূতের দেখা পেলেন খোদ শাহরুখ। তবে তিনি শাহরুখ খান! অভিনয়ের জাদু দিয়ে এক লহমায় ভূতকে নিজের দলে টেনে নেবেন, সেটাই তো স্বাভাবিক।

দেখুন ভিডিও

ভয়ের কিছু নেই! এই ভূতের নাম শশী। আর ইনি বলিউডি ভূত। ‘ফিল্লৌরী’র শশী অর্থাৎ অনুষ্কা শর্মা। ভিডিওটি ‘শশী ওয়াজ দেয়ার’ সোশ্যাল প্রোমোশনাল ক্যাম্পেনের জন্য তোলা। শশী যে শাহরুখের কত বড় ভক্ত তা জানাতেই মূলত মন্নতে ঢুকে পড়েছেন। অন্য দিকে শাহরুখেরও শশীর আওয়াজ শুনে বেশ ভাল লেগে গিয়েছে। আবার দেখা করতে চাইছেন শশীর সঙ্গে শাহরুখ। তবে এ বার শশীকে দেখতে হলে ২৪ মার্চ সিনেমা হলে গিয়ে দেখতে হবে। সে দিনই আসছে অনুষ্কা শর্মা এবং দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ‘ফিল্লৌরী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন