ঐশ্বর্যা চেয়েছিলেন ওর বেগুনি ঠোঁট নিয়ে চর্চা হোক, আর সেটাই হল: সোনম

ঐশ্বর্যা নাকি চেয়েছিলেন তাঁর বেগুনি ঠোঁট নিয়ে চর্চা হোক। আর সেই জন্যই ‘কান’-এর আন্তর্জাতিক মঞ্চে বেগুনি লিপস্টিক পরে সকলের নজর কেড়েছিলেন তিনি। একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে এমনটাই বললেন ফ্যাসনিস্তা সোনম কপূর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ মে ২০১৬ ১৫:১৫
Share:

ঐশ্বর্যা নাকি চেয়েছিলেন তাঁর বেগুনি ঠোঁট নিয়ে চর্চা হোক। আর সেই জন্যই ‘কান’-এর আন্তর্জাতিক মঞ্চে বেগুনি লিপস্টিক পরে সকলের নজর কেড়েছিলেন তিনি। একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে এমনটাই বললেন ফ্যাসনিস্তা সোনম কপূর। তবে সমস্ত পরিস্থিতিটা রাই সুন্দরী যে ভাবে সামলালেন তা দেখেও যে তিনি মুগ্ধ এমনটাও স্বীকার করতে ভোলেননি সোনম।

Advertisement

আরও পড়ুন: বেগুনি লিপস্টিকের ঐশ্বর্যা এ বার মিস আটারলি বাটারলি!

এ দিন ওই সংবাদমাধ্যমে তিনি আরও বলেন, তিনি মনে করেন না ওই দিন শুধুমাত্র একটি বেসরকারি সংস্থার প্রমোশনের জন্য লাল কার্পেটে হেঁটেছিলেন ঐশ্বর্যা। এই বিষয়টা নিয়ে অন্য সংস্থাও বিজ্ঞাপন করেছে। ‘কান’-এ ঐশ্বর্যা তাঁর ১৫ বছরের পূর্তি উপলক্ষেই নতুন পথে হেঁটেছেন বলে মনে করছেন সোনম। পাশাপাশি সোনমের আক্ষেপ, ‘আমি যখন পার্পল ট্রাই করেছিলাম বা বিজ্ঞাপনের প্রচারের জন্য কালো লিপস্টিক পরেছিলাম তখন লোকে কোনও চর্চা করেনি। কিন্তু এখন করছে।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন