Entertainment News

ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন সুবিধা পাওয়ার কোড ফাঁস করলেন শার্লিন!

যৌন সুবিধার নিরিখে বলি মহলে নাকি কাজের লেনদেন হয়। এ হেন গসিপ ইন্ডাস্ট্রিতে নতুন নয়। তবে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অধিকাংশই এ হেন প্রশ্ন এড়িয়ে যান। কেউ আবার সরাসরি এর বিরোধিতা করেন। কিন্তু শার্লিনের মন্তব্যে বলিউডের এই গসিপই সত্যি বলে প্রমাণিত হল বলে মনে করছেন অনেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯ ১৩:৪৪
Share:

শার্লিন চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

‘ডিনার’ অর্থাত্ নৈশাহার। হ্যাঁ, এটাই বোঝেন সকলে। কিন্তু এই শব্দটার একটা অন্য মানেও থাকতে পারে, জানতেন? কী সেটা? সদ্য ফাঁস করলেন শার্লিন চোপড়া।

Advertisement

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়ে শার্লিন দাবি করেন, ‘ডিনার’ শব্দটি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন সুবিধা পাওয়ার কোড হিসেবে ব্যবহার হয়। কেউ কারও কাছ থেকে যৌন সুবিধা নিতে চাইলে নাকি ‘ডিনার’ শব্দটি ব্যবহার করেন। এই তথ্য জানা না থাকায় আগে নাকি বহুবার সমস্যায় পড়েছেন শার্লিন নিজে। পরিচালক, প্রযোজকরা কেন তাঁকে ‘ডিনার’-এ আমন্ত্রণ জানাচ্ছেন তা বুঝতে পারতেন না। বেশ কিছু অপ্রীতিকর ঘটনার পর নাকি ‘ডিনার’ শব্দের আসল মানে জানতে পারেন তিনি।

যৌন সুবিধার নিরিখে বলি মহলে কাজের লেনদেন হয়— এ হেন গসিপ ইন্ডাস্ট্রিতে নতুন নয়। তবে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অধিকাংশই এ হেন প্রশ্ন এড়িয়ে যান। কেউ আবার সরাসরি এর বিরোধিতা করেন। কিন্তু শার্লিনের মন্তব্যে বলিউডের এই গসিপই সত্যি বলে প্রমাণিত হল বলে মনে করছেন অনেকে।

Advertisement

আরও পড়ুন, বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে রাগ? মুখ খুললেন সারা

শার্লিনের কথায়, “ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে সব নায়িকার কোনও গডফাদার থাকে না, অথবা ফিল্মি ব্যাকগ্রাউন্ড থাকে না, তাঁদের কাছে এই সব প্রস্তাব আসে।’’

হায়দরাবাদে জন্ম শার্লিনের। প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ফোটোশুট করে তিনি শিরোনামে আসেন। বলিউডে ‘গেম’, ‘রেড-স্বস্তিক’, ‘জওয়ানি দিওয়ানি: আ ইউথফুল জয় রাইড’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। কিন্তু কেরিয়ারে বহু সময় লাইমলাইটে আসার জন্যও শার্লিন বিতর্কিত মন্তব্য করেন বলে মত ইন্ডাস্ট্রির একটা অংশের। ফলে তাঁর এ হেন মন্তব্য কতটা সঠিক তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন