Shibani Dandekar

দোষারোপের পর্ব বহাল

মডেল-অভিনেত্রী শিবানী ডান্ডেকর, যিনি রিয়ার বিশেষ বন্ধু, তিনি অঙ্কিতার দিকে সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২০ ০১:০১
Share:

—ফাইল চিত্র।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে দোষারোপের পালা থামছেই না। রিয়া চক্রবর্তী গ্রেফতার হওয়ার পরে তাঁর পক্ষে সওয়াল করেছেন বলিউডের অনেক সেলেব্রিটিই। সেই তালিকায় অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, ফারহান আখতার থেকে বিদ্যা বালন আছেন। এ সবের মধ্যে বুধবার রাতে অঙ্কিতা লোখন্ডে তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। রিয়াকে অভিযুক্ত করার কোনও অভিপ্রায় তাঁর নেই বলেই বক্তব্য অঙ্কিতার। ‘‘সুশান্তের মৃত্যু খুন না আত্মহত্যা জানি না। আমি শুধু চেয়েছিলাম, নিরপেক্ষ তদন্তে সত্যিটা প্রমাণ হোক। মুম্বই পুলিশ এবং প্রশাসনের উপরে আমার আস্থা রয়েছে... আমি শুধু সুশান্তের মানসিক অসুস্থতার প্রসঙ্গেই (রিয়া) বিরুদ্ধাচারণ করেছিলাম।’’ কেন সুশান্তকে ড্রাগ নেওয়া থেকে রিয়া আটকাননি বা অভিনেতার পরিবারকে সে কথা জানাননি, সেই প্রশ্ন তুলেছেন অঙ্কিতা।

Advertisement

মডেল-অভিনেত্রী শিবানী ডান্ডেকর, যিনি রিয়ার বিশেষ বন্ধু, তিনি অঙ্কিতার দিকে সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন। শিবানীর বক্তব্য, ‘‘প্রচারের লোভে ও অনেক কিছু করছে, রিয়াকে আক্রমণ করছে। নিজেও তো সুশান্তের সঙ্গে সম্পর্কটা সামলাতে পারেনি। ওর বিরুদ্ধেও অভিযোগ করার মতো অনেক কিছু আছে।’’ থেমে থাকেননি অঙ্কিতাও। শিবানী তাঁকে ‘টু সেকেন্ডস অব ফেম’-এর খোঁচা দিয়েছিলেন। অঙ্কিতা তার পাল্টা হিসেবে বলেছেন, ‘‘ছোট পর্দার অভিনেত্রী হিসেবে আমি গর্বিত। ছোট শহর থেকে এসে নিজের জোরে কেরিয়ার দাঁড় করিয়েছি কিন্তু ভদ্রতাবোধ হারাইনি।’’

অঙ্কিতার পোস্টে যেমন সমর্থনের ঢল, শিবানীর দিকেও কম লোক নেই। পরিস্থিতি এমনই যে, কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন