Shiladitya Moulik

‘সোয়েটার’-এর সাফল্যের পর আসছে শিলাদিত্যের ‘হৃৎপিণ্ড’

কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়কে। রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনন্যা সেনগুপ্ত, অনুভব কাঞ্জিলাল-সহঅনেকেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ২১:৩২
Share:

নতুন ছবি নিয়ে আসছেন শিলাদিত্য মৌলিক। ছবি: ফাইল চিত্র।

আটপৌরে এক মেয়ের উত্তরণের উলেই গল্প বুনেছিলেন শিলাদিত্য মৌলিক। বানিয়েছিলেন ‘সোয়েটার’। দর্শকমহলে প্রশংসিত হয়েছিল শিলাদিত্যের সেই ছবি। আবার ফিরছেন পরিচালক, নতুন চমক নিয়ে। শুক্রবারই আনুষ্ঠানিক ভাবে প্রকাশ পেল তাঁর পরবর্তী চমক। ছবির নাম ‘হৃৎপিণ্ড’। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়কে। রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনন্যা সেনগুপ্ত, অনুভব কাঞ্জিলাল-সহঅনেকেই।

Advertisement

আরও পড়ুন: মুভি রিভিউ: এক আটপৌরে মেয়ের উত্তরণের উলেই বোনা ‘সোয়েটার’

ছবিতে অর্পিতার চরিত্রের নাম ‘আর্যা’, সায়েন্স কলেজের শিক্ষক। চরিত্র প্রসঙ্গে অর্পিতা জানান, হঠাৎই আর্যার জীবনে ঘটে যায় একটি দুর্ঘটনা। দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন তিনি। আর্যা স্মৃতি ফিরে যায় তাঁর বয়ঃসন্ধিতে। তারপর কী হয় তা জানা যাবে ছবি মুক্তির পরেই।

Advertisement

আরও পড়ুন: বিশেষ মানুষ, ভালবাসি… রণবীরকে প্রকাশ্যে বললেন আলিয়া

কিন্তু এই ছবির নাম হৃদপিণ্ড কেন? পরিচালক বললেন, “কাব্যে আমরা পড়ে এসেছি হৃদয় সমস্ত প্রেম ভালবাসার উৎস। কিন্তু হৃদপিণ্ড শুনলেই আমাদের বায়োলজিক্যাল অর্গ্যানের কথা মনে আসে। বিজ্ঞান বলে যাবতীয় অনুভূতির মূল কারিগর মস্তিষ্ক। এই ছবিতে হৃদয়ের গুরুত্ব খোঁজারই চেষ্টা করব আমরা।”শনিবার থেকেই শুরু হতে চলেছে এই ছবির শুটিং। জানা গিয়েছে অরুণাচলে বেশ কিছু জায়গায় শুট হবে ‘হৃদপিণ্ড’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন