shilpa shetty

Shilpa: শিল্পার জন্মদিনে তাঁর বাড়ির সামনে ‘শুভ জন্মদিন হটি’ লেখা কেক নিয়ে এলেন সাংবাদিকরা

কেক দেখে অভিনেত্রীর প্রতিক্রিয়া কী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ২০:৫২
Share:

বলিউড অভিনেত্রী শিল্পী শেট্টি।

৪৬-এ পা দিলেন বলিউড অভিনেত্রী শিল্পী শেট্টি। মায়ানগরীতে অভিনেত্রীর মায়ায় আজও মোহিত হিন্দি ছবির অনুরাগীরা। তিনি চিরকালই স্বাস্থ্য সচেতন। তাই তাঁর বয়স বাড়ছে না বলে দাবি অনুরাগীদের। জন্মদিনে তাঁর সব থেকে বড় অনুরাগী, তাঁর স্বামী রাজ কুন্দ্রা তাঁকে এই প্রশ্নটাই করেছেন, ‘তোমার কি আদৌ বয়স বাড়ে’?

Advertisement

করোনা অতিমারির মধ্যে জন্মদিন কাটাতে হচ্ছে তাঁকে। কিন্তু কোনও খামতি রাখলেন না বলি-পাড়ার সাংবাদিকরা। তাঁর বাড়ির নীচে চলে গেলেন কেক নিয়ে। চমকপ্রদ বিষয়, তাঁর কেকে লেখা, ‘হ্যাপ বার্থডে হটি’। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। সাংবাদিকদের সঙ্গে জন্মদিন পালন করতে নীচে নামলেন অভিনেত্রী। মুখে সাদা মাস্ক পরে শিল্পা এবং তাঁর বোন, অভিনেত্রী শমিতা শেট্টি তাঁদের গাড়ির বারান্দায় এসে দাঁড়ালেন। আপেল দিয়ে বানানো সেই কেক কাটলেন অভিনেত্রী। সাংবদিকরা ‘হ্যাপি বার্থডে’ গান গাইলেন। ভিডিয়োর মাঝ পথে রাজ এবং তারকা দম্পতির পুত্র ভিয়ান ক্যামেরায় পোজ দিলেন। রাজ তাঁর সহকারীকে নির্দেশ দিলেন, সবাইকে যেন কেক ভাগ করে দেওয়া হয়।

এক মাস আগে অভিনেত্রী বাদে প্রত্যেক সদস্যের শরীরেই বাসা বেঁধেছিল এই ভাইরাস। এমনকি ছাড় পায়নি শিল্পা এবং রাজের মেয়ে সমিশাও। গত ফেব্রুয়ারি মাসে ১ বছর বয়স হল তার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন