shilpa shetty

Shilpa Shetty Birthday: যোগা ডেক, আধুনিক রান্নাঘর, জন্মদিনে নিজেকে উপহারে ভরালেন শিল্পা

বুধবার ৪৭-এ পা দিলেন শিল্পা শেট্টি। নিজেই নিজেকে ভরিয়ে দিলেন উপহারে। বিশেষ দিনটায় বিশেষ কিছু না হলে চলে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৮:৫৪
Share:

জন্মদিনে নিজেকে উপহারে ভরালেন শিল্পা

বুধবার, ৮ জুন ৪৭ বছরে পা দিলেন শিল্পা শেট্টি। জন্মদিনের মতো বিশেষ একটা দিনে উপহার পেতে কার না ভাল লাগে! অন্য কারও অপেক্ষায় না থেকে নিজেই নিজেকে উপহারে ভরিয়ে দিলেন অভিনেত্রী।

Advertisement

নিজেকে কী দিলেন পর্দার ‘সুপারউওম্যান’?

বিলাসবহুল এক ভ্যানিটি ভ্যান। তার গায়ে খোদাই করা নায়িকার নামের আদ্যক্ষর। এস এস কে, অর্থাৎ শিল্পা শেট্টি কুন্দ্রা।

Advertisement

কী আছে সেই ভ্যানে? প্রশ্নটা করলে ভুল করবেন। বরং বলা ভাল, কী নেই সেখানে! ঝাঁ-চকচকে এই ভ্যানে সব কিছু নিখুঁত ভাবে সাজানো। হাতের নাগালে যাবতীয় সুযোগ সুবিধার পসরা।

আছে আধুনিক সব বাসনপত্র ও আসবাবে সাজানো রান্নাঘর। ইদানীং শরীরচর্চা ও যোগাসনেই মজে অভিনেত্রী। পঞ্চাশ ছুঁইছুঁই বয়সেও ছিপছিপে চেহারা ও ফিটনেস রীতিমতো ঈর্ষণীয়। নায়িকার ভ্যানিটি ভ্যানে তাই যোগাসনের জন্য বিশেষ জায়গা তো থাকবেই! আছেও। একেবারে অত্যাধুনিক যোগা ডেক।

বেশ কয়েক বছর পরে বলিউডে ফিরছেন। এই মুহূর্তে শিল্পা ব্যস্ত তাঁর আগামী ছবি ‘নিকম্মা’ নিয়ে। ঝুলিতে রয়েছে আরও একগুচ্ছ ছবি। অমিত সাধের সঙ্গে ‘সুখী’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এ ছাড়া, রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর হাত ধরে ওয়েব প্ল্যাটফর্মেও অভিষেক ঘটতে চলেছে শিল্পার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন