Shilpa Shetty

নতুন রেস্তরাঁ খুলছেন শিল্পা শেট্টি, রাজকীয় তার অন্দরমহল

শিল্পাও কালো আউট টপ এবং লেদার প্যান্টে নজরকা

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২২:১২
Share:

শিল্পা শেট্টি।

অভিনয় থেকে বিচারকের আসন। তার পর আবার কলম ধরে মেদ ঝরানোর উপায় বাতলে দেওয়া। শিল্পা শেট্টি পারেন না এমন কাজ বোধ হয় নেই! এ সবের সঙ্গে ব্যবসাও সামলান তিনি।

Advertisement

মুম্বইয়ে বাস্তিয়ান চেনের একাধিক হোটেলের মালকিন তিনি। এ বার সেই হোটেলেরই আরও এক শাখা খুলতে চলেছে মুম্বইয়ের ওরলি অঞ্চলে। আপাতত নতুন হোটেলের খাবারের স্বাদ যাচাই করছেন শিল্পা এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা। শুক্রবার রাতে তাঁদের সঙ্গী হলেন বলিউডের আরও এক বিখ্যাত জুটি। রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজা।

তাঁদের কিছু ছবি শিল্পা পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রামে। সেখান থেকেই তাঁর নতুন হোটেলের অন্দরমহলের রাজকীয় সাজসজ্জার ঝলক মিলেছে। অন্য দিকে শিল্পাও কালো আউট টপ এবং লেদার প্যান্টে নজরকাড়া।

Advertisement

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

শিল্পা এবং রাজের সঙ্গে তাঁদের নতুন হোটেলে সময় কাটাতে পেরে উচ্ছ্বসিত জেনেলিয়াও। ইনস্টাগ্রামে সকলের সঙ্গে সেলফি পোস্ট করে লেখেন, ‘ধন্যবাদ শিল্পা এবং রাজ বাস্তিনে এমন এক সুন্দর সন্ধ্যা উপহার দেওয়ার জন্য। এই হোটেলে আসার অভিজ্ঞতা এবং খাবার, দুই-ই অসাধারণ ছিল। আমাদের মাঝেমধ্যেই এ রকম করা উচিত।’

A post shared by Genelia Deshmukh (@geneliad)

শোনা যায়, বাস্তিন বলি তারকাদের প্রিয় আড্ডার ঠেকগুলির মধ্যে অন্যতম। সেই তালিকায় এই নতুন সংযোজন যে তাঁদের খুশি এবং শিল্পার সাফল্য দ্বিগুণ করে তুলবে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: খোলা চুল, ভারী নাকছাবি, কপালে বড় লাল টিপ, নতুন বেশে মিলিন্দ!

শহুরে কোলাহল থেকে দূরে, মেয়ে আয়রার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সৃজিত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন