shilpa shetty

Bollywood Actress: ছবির স্কুল পড়ুয়াদের মধ্যে একজন বর্তমানে বলিউড অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কি না

প্রত্যেকটি শিশু যাতে সুশিক্ষা পায়, সে বিষয়ে সকলকে আরও বেশি ওয়াকিবহাল হতে অনুরোধ করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৩:৩৫
Share:

দেখুন তো সেই অভিনেত্রীকে খুঁজে বার করতে পারেন কি না।

স্কুলে পড়াকালীন সময়ের ছবি দিয়েছেন বলিউড অভিনেত্রী। ফিরে দেখছেন অতীত। ‘বিশ্ব শিক্ষা দিবস’-এ সহপাঠীদের সঙ্গে লেন্সবন্দি মুহূর্ত ভাগ করে নিয়ে তিনি লিখলেন, ‘যারা অতিমারির জন্য স্কুল যেতে পারছে না, তাদের জন্য খুবই খারাপ লাগছে। তারা বন্ধুদের সঙ্গে কথা বলতে পারছে না। সার্বিক ভাবে পড়াশোনা এবং শরীরচর্চা থেকে বঞ্চিত হচ্ছে শিশুরা । কিন্তু এই মুহূর্তে এটাই সব চেয়ে গুরুত্বপূর্ণ।’

প্রত্যেকটি শিশু যাতে সুশিক্ষা পায়, সে বিষয়ে সকলকে আরও বেশি ওয়াকিবহাল হতে অনুরোধ করেছেন তিনি। অভিনেত্রী চান না, কোনও শিশু তার শিক্ষার অধিকার থেকে বঞ্চিত থাকুক।

কিন্তু কোন অভিনেত্রী এই পোস্টটি করেছেন, তা বুঝতে পারছেন কি? স্কুল পোশাকে দাঁড়িয়ে থাকা সাত ছাত্রীর মধ্যেই রয়েছেন তিনি। উত্তরটা এ বার বলেই দেওয়া যাক।

Advertisement

উপরের সারিতে থাকা তিন ছাত্রীর মধ্যে মাঝের জন বর্তমানের বলি-অভিনেত্রী। সাদা ধবধবে পোশাক পরে ক্যামেরার দিকে তাকিয়ে থাকা এই তরুণী বলিউডে শাহরুখ-সলমন-অক্ষয়দের নায়িকা। ইনি শিল্পা শেট্টি।

সোমবারের বার বেলায় শৈশবের ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন শিল্পা। অভিনেত্রীকে দেখে আপ্লুত তাঁর অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন