Shilpa Shirodkar

দ্বিতীয় দিনও করোনা টিকা নিয়ে নিজস্বী শিল্পা শিরোদকরের

এই মুহূর্তে দুবাইয়ে রয়েছেন শিল্পা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ২০:৪০
Share:

শিল্পা শিরোদকর।

বলিউড থেকে সর্বপ্রথম করোনাভাইরাসের টিকা পেয়েছিলেন অভিনেত্রী শিল্পা শিরোদকর। সে কথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছিলেন তিনি। গত সোমবার টিকার দ্বিতীয় দিনেও একই ভাবে সপ্রতিভ তিনি। এই মুহূর্তে দুবাইয়ে রয়েছেন শিল্পা। প্রথমটির মতো টিকার দ্বিতীয় মাত্রা (ডোজ)ও সেখানেই নিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের একটি নিজস্বী উপস্থিত করেছেন শিল্পা। কোভিড সাবধানতায় অভিনেত্রীর মুখে মুখোশ। হাতে একটি ছোট ব্যান্ডেজ। যা দেখে স্পষ্ট, তিনি সদ্যই টিকার দ্বিতীয় মাত্রাটি নিয়েছেন। বিবরণীতে লিখেছেন, ‘ডোজ ২। আই অ্যাম ডান’। এর সঙ্গেই টিকা গ্রহণ সংক্রান্ত নানা হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন শিল্পা।

সংযুক্ত আরব আমিরশাহীর জনসংখ্যার ৮ শতাংশের টিকাকরণ ইতিমধ্যে হয়ে গিয়েছে। প্রথম ধাপেই জনসংখ্যার অর্ধেকের টিকাকরণ হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

Advertisement

প্রথমবার ভ্যক্সিন নেওয়ার পর একটি সাক্ষাৎকারে শিল্পা জানান, “টিকা নেওয়ার সময় আমি একটুও চিন্তিত ছিলাম না। আমি আমার পরিবারের লোকজন, আমার বোনের (অভিনেত্রী নম্রতা শিরোদকর) সঙ্গে কথা বলি। ওরা সকলে আমাকে উৎসাহ দিয়েছিল টিকা নেওয়ার জন্য। আমাদের সকলকেই একদিন ভ্যাক্সিন নিতে হবে। আমার সিস্টেম এবং বিজ্ঞানের উপর ভরসা আছে।”

শিল্পা জানান, ভ্যাক্সিন নেওয়ার পর তাঁর কোনও রকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি। শুরুতে ভ্যাক্সিন নিয়ে ভিয় কাজ করলেও, মনস্থির করার পর আর দ্বিতীয়বার ভাবেননি বলে জানান তিনি। শিল্পার বোন নম্রতা এবং তাঁর স্বামী দক্ষিণেয়ে সুপাস্টার মহেশ বাবুও টিকা নতে আগ্রহী বলে শোনা যাচ্ছে। তবে শিল্পা জানান, তিনি কাউকেই টিকা নেওয়ার জন্য জোর করেননি। এমনকি নিজের স্বামী এবং মেয়েকেও টিকা নেওয়ার জন্য জোরাজুরি করেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন