Dipika Kakar Ibrahim

সপ্তাহ পার, হাসপাতাল থেকে ছাড়া পাননি দীপিকা, কেমন আছে তাঁর পুত্র, জানালেন শোয়েব?

সপ্তাহ কেটে গেলেও হাসপাতাল থেকে ছাড়া পাননি দীপিকা-শোয়েবের পুত্র। স্বস্তিতে থাকতেন পারছেন না তারকা দম্পতিও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৮:৩৪
Share:

শোয়েব-দীপিকা। ছবি: সংগৃহীত।

গত সপ্তাহে ২১ জুন মধ্যরাতে মা হন অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। সময়ের অনেকটা আগেই ভূমিষ্ঠ হয় তাঁদের সন্তান। জন্মের পর থেকে এনআইসিইউতে রয়েছে একরত্তি। তাই সপ্তাহ কেটে গেলেও হাসপাতাল থেকে ছাড়া পায়নি দীপিকা-শোয়েবের ছেলে। স্বস্তিতে থাকতেন পারছেন না তারকা দম্পতিও। এখন কেমন আছে ওই খুদে, শারীরিক অবস্থার কি কিছুই উন্নতি হয়নি?

Advertisement

শোয়েব ও দীপিকা দু’জনেই অভিনয়ের পাশাপাশি ভ্লগিং করেন। সন্তান জন্মের পর থেকে তার স্বাস্থ্যের যাবতীয় হালহকিকত সেখানেই জানিয়েছেন তাঁরা। দীপিকা এখন সুস্থ। তবে ছেলে রয়েছে অক্সিজেন সাপোর্টে, এনআইসিইউতে। গত ২৪ তারিখেই চিকিৎসকেরা দীপিকাকে ছুটি দেওয়ার কথা জানালেও রাজি হননি দীপিকা।

শোয়েব জানান, আরও বেশ কিছু দিন হাসপাতালেই রাখতে হবে তাঁদের পুত্রসন্তানকে। পাম্প করে মায়ের দুধ খাওয়াতে হচ্ছে তাকে। সেই কারণে দীপিকা হাসপাতালেই রয়ে গিয়েছেন। তবে অবস্থা সঙ্কটজনক নয়। ধীরে ধীরে ছোটু (দীপিকা-শোয়েবের ছেলের ডাক নাম) সুস্থ হয়ে উঠছে। অনুরাগীদের কাছে সন্তানের জন্য প্রাথর্না করার আবেদন জানান অভিনেতা। আপাতত পুত্রকে নিয়ে বাড়ি ফেরার অপেক্ষায় দিন গুনছেন তারকা দম্পতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন