Entertainment News

মোনা-শ্রীদেবী, অদ্ভুত মিল রেখে বনির দুই স্ত্রীর মৃত্যু

মোনার মৃত্যুটা শ্রীদেবীর মতো অকস্মাত্ ছিল না। ক্যানসারে ভুগছিলেন দীর্ঘ দিন। কিন্তু শ্রীদেবীর আচমকা মৃত্যু এখনও বিস্বাস হচ্ছে না পরিবারের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:৫০
Share:

শ্রীদেবী, বনি কপূর এবং মোনা।

অদ্ভুত সমাপতন! মোনা সৌরি আর শ্রীদেবী— বনি কপূরের দুই স্ত্রীর মৃত্যুতে রয়ে গেল এক অদ্ভুত মিল। আরও নির্দিষ্ট করে বললে, দুই মা-এর মৃত্যুতেই একই আক্ষেপ রয়ে গেল বনির দুই সন্তানের।

Advertisement

১৯৯৬ সালে শ্রীদেবীর সঙ্গে বিয়ের আগেই মোনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় বনির। ক্যানসারের আক্রান্ত হয়ে মোনা মারা যান ২৫ মার্চ, ২০১২। তার মাস দুয়েক পরেই, মে মাসে মুক্তি পেয়েছিল বনি-মোনার ছেলে অর্জুন কপূরের প্রথম ছবি ‘ইশকজাদে’।

আর বনি-শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কপূরও এই মুহূর্তে বলিউড ডেবিউয়ের জন্য তৈরি। শাহিদ কপূরের ভাই ঈশান খট্টরের সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবি জাহ্নবীর। সব কিছু ঠিক থাকলে আগামী জুলাইতেই মুক্তি পাবে সেই ছবি। একটুর জন্য সে ছবি দেখে যেতে পারলেন না শ্রীদেবী। ২৪ ফেব্রুয়ারি রাতে হঠাত্ই চলে গেলেন তিনি!

Advertisement

আরও পড়ুন, দেখুন মৃত্যুর আগে বিয়েবাড়িতে শ্রীদেবীর শেষ ভিডিও

মোনার মৃত্যুটা শ্রীদেবীর মতো অকস্মাত্ ছিল না। ক্যানসারে ভুগছিলেন দীর্ঘ দিন। কিন্তু শ্রীদেবীর আচমকা মৃত্যু এখনও বিস্বাস হচ্ছে না পরিবারের। সেই রাতেও রীতিমতো নাচেগানে জমেছিলেন বিয়ের পার্টিতে।

আরও পড়ুন, ‘জানি না কেন ঈশ্বর এত নিষ্ঠুর হলেন? ’

আরও পড়ুন, ‘দাদাগিরিতে শেষ দেখা, আমি বিশ্বাসই করতে পারছি না’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন