Entertainment News

শিশুদের নিয়ে রিয়্যালিটি শো বন্ধের আর্জি সুজিতের

মঙ্গলবার সকালে সুজিত টুইট করেন, ‘যে সব রিয়্যালিটি শোয়ে শিশুরা রয়েছে তা বন্ধ করে দেওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে আন্তরিক অনুরোধ করছি। এগুলো আসলে মানসিক ভাবে ওদের ধ্বংস করছে। ওদের নির্মলতা নষ্ট করছে।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৭ ১৭:১১
Share:

সুজিত সরকার।— ফাইল চিত্র।

বিভিন্ন রিয়্যালিটি শো-এ শিশুদের অংশগ্রহণ নিয়ে সমাজের বিভিন্ন অংশের প্রশ্ন দীর্ঘ দিনের। বিভিন্ন মহলে এর সমালোচনাও হয়েছে বিস্তর। এ বার রিয়্যালিটি শো নিয়ে মুখ খুললেন পরিচালক সুজিত সরকার। টুইট করে শিশুদের নিয়ে রিয়্যালিটি শো বন্ধ করে দেওয়ার আর্জি জানিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, শাড়ি পরেছিলেন, তাই মুসলিম নন সোহা!

সুজিত মনে করেন রিয়্যালিটি শোয়ে অংশ নিলে শিশুদের শরীর ও মনের উপর চাপ পড়ে। তাদের ক্ষতি হয়। এমনকী শৈশবও হারিয়ে ফেলে তারা। তাই অবিলম্বে এ ধরনের রিয়্যালিটি শো বন্ধের আর্জি জানিয়েছেন তিনি। ' &

Advertisement

কয়েক মাস আগে ‘রিলিজ দ্য প্রেশার’ নামে একটি শর্ট ফিল্ম তৈরি করেছিলেন সুজিত। পরীক্ষায় ভাল ফল করার জন্য শিশুদের যে অসহনীয় চাপ সহ্য করতে হয় তাকেই ছবির বিষয় হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। ফলে শৈশব রক্ষার বিষয়ে তিনি যে সচেতন তার আরও এক বার প্রমাণ মিলল এ দিনের টুইটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন