কলকাতায় পরি

তবে প্রথম দিনের শ্যুটিংয়ে একটু হলেও ঝামেলা হয়। বাগবাজারের ওই এলাকাতেই গণেশ চতুর্থীর জন্য মেলা বসেছে। অনুষ্কার জন্য অতিরিক্ত সিকিউরিটি মোতায়েন করায় এলাকার লোকজন খানিক আপত্তি করে।

Advertisement
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৭ ১১:০০
Share:

‘পরি’র পোস্টার লুক

ঝামেলা মিটিয়ে কলকাতায় শ্যুট শুরু করেছে ‘পরি’। অনুষ্কা শর্মার প্রোডাকশনের তৃতীয় ছবি এটা। ‘পরি’র অধিকাংশ শ্যুট মুম্বইয়ে হয়ে গিয়েছে। বাদবাকি হবে কলকাতায়। শনিবার বাগবাজারের বসুবাটিতে চলছিল শ্যুটিং। অনুষ্কা আর পরমব্রত চট্টোপাধ্যায় ছিলেন। রবিবার বানতলায় শ্যুটিং করেন অনুষ্কা। ১৯ তারিখেই ‘পরি’র শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু মুম্বই টেকনিশিয়ানদের ধর্মঘটের কারণে কলকাতাতেও শ্যুটিং করা সম্ভব হয়নি। অবশেষে গত শুক্রবার মেলে ছাড়পত্র।

Advertisement

তবে প্রথম দিনের শ্যুটিংয়ে একটু হলেও ঝামেলা হয়। বাগবাজারের ওই এলাকাতেই গণেশ চতুর্থীর জন্য মেলা বসেছে। অনুষ্কার জন্য অতিরিক্ত সিকিউরিটি মোতায়েন করায় এলাকার লোকজন খানিক আপত্তি করে। বচসা বাড়লে পুলিশ এসে সামাল দেয়। শুক্রবার রাতেই কলকাতায় পৌঁছেছেন অনুষ্কা। রয়েছেন বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে।

বাগবাজারে অনুষ্কা শর্মার শ্যুটিং। ছবি: সুদীপ্ত চন্দ

Advertisement

ছবিতে তাঁকে মেকআপ-হীন অবস্থায় দেখা যাবে। শ্যুটিংয়েও সাদামাঠা পোশাকে, নো মেকআপ লুকে ছিলেন অনুষ্কা। গালে, কপালে সামান্য ক্ষতের দাগ। ছবির গল্প নিয়ে এখনই কোনও কিছু বলতে রাজি নন তিনি। ‘পরি’র পরিচালকও বাঙালি। প্রসিত সেন। অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন