Entertainment News

‘বালিঘর’-এর শুটিং আপাতত পিছলো

‘বালিঘর’-এ আবির চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, রাহুল বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি অভিনয় করবেন বাংলাদেশের আরিফিন শুভ, নুসরত ইমরোজ তিশা প্রমুখ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৮ ১৬:৩৬
Share:

অরিন্দম শীল।

ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় অরিন্দম শীলের ‘বালিঘর’-এর শুটিং আপাতত পিছিয়ে গেল। আগামী সেপ্টেম্বরের আগে ছবির শুটিং শুরু হওয়ার কোনও সম্ভাবনা নেই বলে জানিয়েছেন স্বয়ং পরিচালক।

Advertisement

অরিন্দমের কথায়, ‘‘বাংলাদেশ ফিল্ম ডেভলপমেন্ট কর্পোরেশন কর্তৃপক্ষ বালিঘরের স্ক্রিপ্ট ছেড়ে দিয়েছেন। বাংলাদেশ সরকারের লিখিত অনুমতির অপেক্ষা করছি আমরা। অভিনেতাদের এক সঙ্গে ডেট নেওয়া ছিল। কিন্তু এই অনুমতি পেতে দেরি হল বলে ফের এতজনের এক সঙ্গে ডেট পাওয়া এখনই সম্ভব নয়। ফলে সেপ্টেম্বরে শুরু করব। তার আগে ব্যোমকেশ করে ফেলব।’’ ‘বালিঘর’-এ আবির চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, রুদ্রনীল ঘোষের পাশাপাশি অভিনয় করবেন বাংলাদেশের আরিফিন শুভ, নুসরত ইমরোজ তিশা প্রমুখ। ছবিতে মিউজিকের দায়িত্বে রয়েছেন চিরকূট এবং বিক্রম ঘোষ।

তবে সব কিছুর আগে আপাতত ছুটি কাটাতে সস্ত্রীক বালি যাচ্ছেন অরিন্দম। শুধুই কি ছুটি? নাকি পরের ছবি লোকেশন দেখতে যাচ্ছেন? প্রশ্ন শুনে হেসে ফেললেন অরিন্দম। তিনি বললেন, ‘‘শুধু ছুটি। অনেক দিন ধরে ইচ্ছে ছিল বালি যাওয়ার। তবে কোনও জায়গা পছন্দ হলে পরে শুটিংয়ের কথা ভাবা যাবে।’’

Advertisement

আরও পড়ুন, ১৫ মিনিটে ৫ কোটি! কোন কাজের জন্য চাইলেন রণবীর?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন