শুটিংয়ের গল্প

শুটিংয়ের গোড়ার দিকে খুব ঠান্ডা থাকলেও দিন পঁচিশের শিডিউলে তাপমাত্রা বাড়তে বাড়তে প্রায় তিরিশ ডিগ্রিতে পৌঁছেছিল।

Advertisement
শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৮ ১২:১৭
Share:

টিম ‘হইচই আনলিমিটেড’

উজবেকিস্তানে মাস দুয়েক আগে শুটিং পর্ব শেষ হয়ে গিয়েছে ‘হইচই আনলিমিটেড’ টিমের। মধ্য এশিয়ার এই দেশে শুটিংয়ের জন্য সেখানকার টুরিজ়মের সঙ্গে টাইআপ করেছিলেন প্রযোজক দেব। মে মাসের শেষ দিকে সে দেশে পৌঁছেছিলেন তাঁরা। শুটিংয়ের গোড়ার দিকে খুব ঠান্ডা থাকলেও দিন পঁচিশের শিডিউলে তাপমাত্রা বাড়তে বাড়তে প্রায় তিরিশ ডিগ্রিতে পৌঁছেছিল।

Advertisement

কেমন ছিল শুটিংয়ের অভিজ্ঞতা? দেব বললেন, ‘‘শুটিংয়ের বেস্ট পার্ট ছিল ওঁদের আতিথেয়তা। বলিউড বলতে ওঁরা অজ্ঞান। রাজ কপূর আর মিঠুন চক্রবর্তীর খুব ফ্যান ওখানকার মানুষ। ওঁদের নামে রেস্তরাঁ পর্যন্ত আছে! দর্শক যখন ছবিটা দেখবেন, তখন মনে হবে কী দুর্দান্ত লোকেশন! ওখানকার টুরিজ়ম যেখানে চেয়েছি সেখানেই শুটিং করতে দিয়েছে। শুধু রাস্তাঘাটেই নয়, গাড়িতে, পাহাড়ে, এয়ারপোর্টে, ফ্লাইটে আমরা শুট করেছি।’’ আর খাওয়াদাওয়া? ‘‘অসাধারণ সব কাবাব, দুর্দান্ত ড্রাই ফ্রুটস পাওয়া যায়! আমার টিমে পূজা আর কুড়িজন মতো টিম মেম্বার ইন্ডিয়ান খাবার খেত, বাকি সবাই লোকাল খাবার’’ হাসতে হাসতে বললেন দেব। লম্বা শিডিউলে সবচেয়ে মজার ঘটনা? প্রযোজকের উত্তর, ‘‘ওদের ভাষা বোঝানো। এটা বিরাট চ্যালেঞ্জ ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন