সলমনের সঙ্গে অভিনয় করতে চান স্ট্যালন

সলমন খানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন হলিউডের অ্যাকশন হিরো সিলভেস্টর স্ট্যালোন। টুইটারে স্ট্যালোন জানিয়েছেন, সলমন হলেন ‘সুপার ট্যালেন্টেট’ ভারতীয় সুপারস্টার। আমাদের অবশ্যই কোনও অ্যাকশন ছবিতে এক সঙ্গে কাজ করা উচিত। পারস্পরিক মুগ্ধতাবোধের খাতিরে এর উত্তরও দিয়েছেন ‘বজরঙ্গি ভাইজান’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মে ২০১৫ ১২:০১
Share:

সলমন খানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন হলিউডের অ্যাকশন হিরো সিলভেস্টর স্ট্যালোন। টুইটারে স্ট্যালোন জানিয়েছেন, সলমন হলেন ‘সুপার ট্যালেন্টেট’ ভারতীয় সুপারস্টার। আমাদের অবশ্যই কোনও অ্যাকশন ছবিতে এক সঙ্গে কাজ করা উচিত। পারস্পরিক মুগ্ধতাবোধের খাতিরে এর উত্তরও দিয়েছেন ‘বজরঙ্গি ভাইজান’। ১ কোটি ২০ লক্ষ ভক্তের উদ্দেশে টুইটারে তাঁর অমোঘ উপদেশ, বলিউডের বাইরে কাউকে অনুসরণ করতে হলে সিলভেস্টর স্ট্যালোনকেই করা উচিত।

Advertisement

২০০৯ সালে বলিউডি অ্যাকশন হিরো অক্ষয় কুমারের ‘কমবখত ইসক’ ছবির একটি দৃশ্যে ৬৮ বছরের এই অভিনেতাকে স্বভূমিকায় দেখা গিয়েছিল। আপাতত বড় পর্দায় ‘দাবাং’ খান ও স্ট্যালোনের জুটির অপেক্ষায় থাকলেন সিনে-প্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন