Shovan-Sohini

‘শ্রাবন্তী, কাঞ্চনদের ছাড়িয়ে যাচ্ছেন’ প্রেমিকা বদল নিয়ে কটাক্ষ শোভনকে, পাল্টা জবাব গায়কের

কানাঘুষো, গায়কের জন্মদিন উপলক্ষ্যে শান্তিনিকেতনে গিয়েছেন শোভন-সোহিনী । এ বার ভ্রমণ স্থল থেকে ভিডিয়ো দিতেই বিদ্রুপের স্বীকার গায়ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ২০:০৬
Share:

শোভন-সোহিনী। গ্রাফিক: সনৎ সিংহ।

এমনিতেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। তবে তিনি প্রকাশ্যে কখনও এ প্রসঙ্গে কোনও কথা বলেননি। গায়কের ইনস্টাগ্রামে এই ছবি দেখেও আলোচনা কম হচ্ছে না। স্বস্তিকা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর টলিপাড়ার অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে নাম জড়িয়েছে শোভনের। তবে এক সময় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্ক কম চর্চায় ছিল না। প্রেম ভেঙেছে। নিজের জীবনে এগিয়ে গিয়েছেন শোভন। সম্প্রতি গায়কের জন্মদিন উপলক্ষ্যে একটি গান প্রকাশ্যে আনেন তিনি। সারা গান জুড়েই ছিল এক নারীর ছায়া। অনেকেরই ধারণা সেই ছায়া- নারী আসলে সোহিনী। সম্পর্কে সেভাবে সিলমোহর দেননি তাঁরা। তবে সম্পর্কে আছেন সে কথাও অস্বীকার করেননি তাঁরা। সম্প্রতি সুইডেন ঘুরতে যান। কানঘুষো এ বার শোভনের জন্মদিন উপলক্ষ্যে শান্তিনিকেতনে গিয়েছেন তাঁরা। এ বার ভ্রমণ স্থল থেকে ভিডিয়ো দিতেই শোভনের দিকে ধেয় এল কটাক্ষ।

Advertisement

বার বার প্রেমিকা বদল নিয়ে সম্প্রতি সমাজমাধ্যমে ট্রোলড হন গায়ক। যে গানটি নিজের জন্মদিনে প্রকাশ করেছেন তাঁরই ‘আনপ্লাগড’ ভার্সন শুক্রবার দুপুরে প্রকৃতির মাঝে বসে গেয়ে ওঠেন তিনি। ওই ভিডিয়োতে শোভন বলেন, ‘‘এই গান একজন বিশেষ ব্যক্তির জন্য বানানো, যিনি এই মূহূর্তে ক্যামেরার ও প্রান্তে রয়েছেন। তাঁর আবদারেই সবাইকে গানটা শোনানো….।’’ বুঝতে কারও অসুবিধে হয়নি তিনি সোহিনীই। কারণ প্রায় একই জায়গা থেকে বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোহিনীও।

গায়ক যে ভিডিয়োটি পোস্ট করেছেন সেখানেই বিদ্রুপ করে একজন লেখেন, ‘‘সব ঠিক আছে কিন্তু তুমি তো দেখছি শ্রাবন্তী, কাঞ্চন এদেরকেও ছাড়িয়ে যাবে ভাই। তবে একটা ফারাক আছে তোমার মধ্যে, ওরা বিয়ে করে ছাড়ে আর তুমি বিয়ে না করেই।’’ এই কমেন্টের পাল্টা জবাব দিয়ে শোভন লেখেন, ‘‘তাই তো ছড়িয়ে ফেলছি না,ছাড়িয়ে যাচ্ছি।’’যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠান কাছাকাছি আসেন শোভন-সোহিনী। সেই সময় রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ভেঙেছে সোহিনীর অন্যদিকে প্রেম ভেঙেছিল শোভনেরও। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে গায়কের প্রাক্তন ইমন চক্রবর্তী জানান, শোভন ও সোহিনীর প্রেম তাঁর চোখের সামনেই ঘটে। প্রেম ঘটলেও ঘটা করে ঘোষণা করা থেকে বিরত থেকেছেন শোভন-সোহিনী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন