বিয়ে করছেন শ্রদ্ধা কপূর? পাত্র কে জানেন?

শ্রদ্ধা বা রোহনের বন্ধুমহলও এই সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে খুব একটা আশাবাদী ছিলেন না। শোনা যায়, শ্রদ্ধার পরিবার রক্ষণশীল। ফারহান আখতারের সঙ্গে তাঁর সম্পর্কের সময়েও প্রধান আপত্তি এসেছিল অভিনেত্রীর পরিবার থেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৯ ০০:০১
Share:

রোহনের সঙ্গে শ্রদ্ধা

অনেক দিন ধরেই সম্পর্কে আছেন শ্রদ্ধা কপূর ও ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ। গতিবিধি দেখে মনে হচ্ছে, সম্পর্ক পরিণতির দিকে এগোচ্ছে। ‘বাগী থ্রি’র শুটিংয়ে সম্প্রতি সার্বিয়া গিয়েছিলেন শ্রদ্ধা। সেখানে তাঁর সঙ্গে সময় কাটাতে পৌঁছে গিয়েছিলেন রোহনও। যদিও পাপারাৎজ়ির নজর এড়াতে গিয়ে দু’জনেই আলাদা আলাদা দিনে পৌঁছে ছিলেন গন্তব্যে। এখনও অবশ্য সেখানেই আছেন তাঁরা।

Advertisement

শ্রদ্ধা বা রোহনের বন্ধুমহলও এই সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে খুব একটা আশাবাদী ছিলেন না। শোনা যায়, শ্রদ্ধার পরিবার রক্ষণশীল। ফারহান আখতারের সঙ্গে তাঁর সম্পর্কের সময়েও প্রধান আপত্তি এসেছিল অভিনেত্রীর পরিবার থেকে। তবে এ ক্ষেত্রে পরিবারের সম্মতি পেয়ে গিয়েছেন রোহন। ৪৫ দিনের শিডিউলে পরস্পরের জন্য সময় পাবেন রোহন ও শ্রদ্ধা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন