Entertainment News

কার সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী শ্রিয়া?

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড, রাশিয়ার জাতীয় পর্যায়ের টেনিস খেলোয়াড়, আন্দ্রেই কোসচিভের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৮ ১৭:০৫
Share:

শ্রিয়া সরণ। ছবি: শ্রিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ব্যক্তিগত জীবনকে বরাবরই ব্যক্তিগত রাখতে পছন্দ করেন অভিনেত্রী শ্রিয়া সরণ। এ বার বিয়েটাও সারলেন একেবারেই গোপনে।

Advertisement

গত ১২ মার্চ বিয়ে করেছেন শ্রিয়া সরণ। মিড-ডে’র খবর অনুযায়ী, মুম্বইতে অভিনেত্রীর বাড়িতেই হয়েছে অনুষ্ঠান। তবে একেবারেই ঘরোয়া ভাবে। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড, রাশিয়ার জাতীয় পর্যায়ের টেনিস খেলোয়াড়, আন্দ্রেই কোসচিভের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন নায়িকা।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দুই পরিবারের একেবারে ঘনিষ্ঠরা ছাড়া কাউকেই আমন্ত্রণ জানানো হয়নি বিয়েতে। ১১ মার্চ আত্মীয়-বন্ধুদের সঙ্গে প্রি-ওয়েডিং সেলিব্রেশনও করেন নবদম্পতি। তবে বলিউডের দুই অভিনেতা মনোজ বাজপেয়ী ও শাবানা আজমি নাকি গিয়েছিলেন শ্রিয়ার বিয়েতে। শ্রিয়ার প্রতিবেশী এই দুই তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছিল কনেপক্ষের তরফে।

Advertisement

আন্দ্রেই কোসচিভ। ছবি: আন্দ্রেইয়ের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বি-টাউনের অন্দরের খবর, পিঙ্ক ট্র্যাডিশনাল পোশাক পরেছিলেন শ্রিয়া। হিন্দু বিয়ের রীতিনীতি মেনেই বিয়ে করেছেন তাঁরা। এর আগে এক বার গুঞ্জন শোনা গিয়েছিল, উদয়পুরে ডেস্টিনেশন বিয়ে করতে পারেন তাঁরা। তবে সব জল্পনা উড়িয়ে একেবারে গোপনে মুম্বইতেই বিয়ে করেছেন অভিনেত্রী। বিয়ের কোনও ছবিও শেয়ার করেননি নবদম্পতি।

শ্রিয়া ২০০১-এ তেলুগু ছবি ‘ইশতাম’-এ অভিনয় জগতে পা রাখেন। এর প্রায় দু’বছর পর বলিউডে অভিনয় করেন শ্রিয়া, ছবির নাম ‘তুঝে মেরি কসম’। দক্ষিণী তারকা শ্রিয়া ২০১৫-এ অজয় দেবগণের বিপরীতে ‘দৃশ্যম’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন।

আরও পড়ুন, রাজনীতিতে যোগ দিচ্ছেন কঙ্গনা?

আরও পড়ুন, ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারাতে বসেছিলেন এই বলি সেলেবরা

অন্যদিকে, শ্রিয়ার স্বামী পেশায় একজন টেনিস খেলোয়ারের পাশাপাশি ব্যবসায়ীও। নিজের হোটেল রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন