Shubman Gill

আইপিএল চলাকালীনই সিদ্ধান্ত শুভমনের, সারার মুখ দেখতে চান না বলে কী করলেন?

সামনেই আইপিএল ফাইনাল। দুরন্ত ফর্মে রয়েছেন শুভমন গিল। এ বার সারা আলি খানকে নিয়ে কী সিদ্ধান্ত নিলেন শুভমন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৬:৫০
Share:

সারাকে নিয়ে কী সিদ্ধান্ত নিলেন শুভমন? ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা ছন্দে রয়েছেন শুভমন গিল। মাঠে একের পর এক সাফল্য মিলেছে তাঁর। এ বছর আইপিএলে কমলা টুপির দৌড়ে উঠে এসেছেন দ্বিতীয় স্থানে। তাঁর সামনে রয়েছেন শুধু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। এত কিছুর মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন এই ক্রিকেটার। ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিলেন সারা আলি খানকে।

Advertisement

এখন পতৌদি খানদানের মেয়ের মুখ পর্যন্ত দেখতে চানা না শুভমন। তাই নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দেন সারাকে। একটা সময় সারার সঙ্গে রেস্তরাঁয় ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাতে দেখা গিয়েছে শুভমনকে। এখন সেই সারাকেই নিজের সমাজমাধ্যম থেকে সরালেন। তা হলে কি এটা তাঁদের সম্পর্কে ইতি টানার কোনও ইঙ্গিত! যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি শুভমন-সারার কেউই।

আইপিএল ফাইনাল একেবারে দোড়গোড়ায়। তার আগে শুক্রবার হাই ভোল্টেজ ম্যাচ। শুভমনের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গুজরাত টাইটান্সের কোয়ালিফায়ার ম্যাচ। গুজরাতের অধিনায়ক হার্দিক পাণ্ড্যর কাছে বড় ভরসা তরুণ ওপেনার শুভমন। এত দিন ক্রিকেটের সাজঘর থেকে মায়ানগরীর পার্টিতে সর্বত্র ফিসফাস চলেছে। সম্পর্কে রয়েছেন শুভমন-সারা। বলিপাড়াতেও গুঞ্জন বেশ অনেক দিনের। একসঙ্গে বেশ কয়েক বার দেখাও গিয়েছে চর্চিত যুগলকে। কার্তিকের সঙ্গে প্রেম ভাঙার পর শুভমনেই মন দিয়েছিলেন সারা। এ বার জোর গুঞ্জন, সেই প্রেমই নাকি ভেঙেছে শুভমন-সারার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন