Entertainment News

ঐশ্বর্যার একটি বিশেষ স্বভাব ঘৃণা করেন শ্বেতা!

শ্বেতার উত্তর থেকে বুঝে নিন, ঐশ্বর্যার সঙ্গে তাঁর সম্পর্কটা ঠিক কেমন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯ ১৪:২২
Share:

ঐশ্বর্যা এবং স্বেতা।

শ্বেতা বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। বচ্চন পরিবারের এই দুই সদস্যের মধ্যে সম্পর্ক কেমন? এমনিতে বহু পরিবারে ননদ এবং ভাইয়ের স্ত্রীয়ের মধ্যে বন্ধুত্বের সম্পর্কই থাকে। আবার অনেক পরিবারের চিত্রটা উল্টো। এই সম্পর্ক ঠিক যেন সাপে-নেউলের মতো। সেলেবদের ক্ষেত্রেও কি তাই? অন্তত ঐশ্বর্যার কোন স্বভাব ঘৃণা করেন, তা সম্প্রতি প্রকাশ্যে জানিয়েছেন শ্বেতা।

Advertisement

‘কফি উইথ কর্ণ’-এ সম্প্রতি হাজির ছিলেন অভিষেক এবং শ্বেতা। সেখানে অভিষেকের সামনেই ঐশ্বর্যার সমালোচনা করেছেন তিনি। ঠিক কী বলেছেন শ্বেতা?

শ্বেতার কাছে প্রশ্ন ছিল, ঐশ্বর্যার কোন স্বভাব ভাল লাগে, কোনটা খারাপ, আর কোন স্বভাব সহ্য করে নেন তিনি? শ্বেতা জানান, ঐশ্বর্যা খুব ভাল মা এবং শক্ত মনের মহিলা। যা তাঁর ভাল লাগে। ফোন ধরতে না পারলে পরে নাকি ফোন করেন না ঐশ্বর্যা। এমনকি এসএমএসেরও জবাব দিতেও অনেকটা দেরি করেন। আর এই স্বভাবকেই ঘৃণা করেন শ্বেতা। আর ঐশ্বর্যার টাইম ম্যানেজমেন্ট স্কিল নাকি তিনি সহ্য করে নেন। এ কথা বেশ কটাক্ষের সুরেই জানিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, ৩৭ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, সোনাক্ষীকে আইনি নোটিস

শ্বেতার উত্তর থেকে বুঝে নিন, ঐশ্বর্যার সঙ্গে তাঁর সম্পর্কটা ঠিক কেমন। এ নিয়ে নতুন জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

With my childhood buddies !!! The most wonderful siblings ever! @shwetabachchan @bachchan #koffeewithkaran @starworldindia @hotstar

A post shared by Karan Johar (@karanjohar) on

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন