siddharth suryanarayan

হিন্দিতে কথা বলতে হবে, বিমানবন্দরে হেনস্থা ‘রং দে বাসন্তী’-খ্যাত অভিনেতার বাবা-মাকে

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের বিরুদ্ধে অভিযোগ তোলেন ‘রং দে বাসন্তী’-খ্যাত অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৩:৫৯
Share:

হিন্দিতে কথা বলতে হবে, এই মর্মে হেনস্থা অভিনেতার বাবা-মাকে। ছবি: সংগৃহীত।

হিন্দিতে কথা বলতেই হবে। এই নিয়ে বিমানবন্দরে নিরাপত্তা আধিকারিকদের কাছে হেনস্থা হতে হল অভিনেতার বাবা-মাকে। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে এই অভিযোগ তোলেন ‘রং দে বাসন্তী’-খ্যাত অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণ। তামিলনাড়ুর মাদুরাই বিমানবন্দরের ঘটনা।

Advertisement

সিদ্ধার্থের অভিযোগ, প্রায় মিনিট কুড়ি ধরে সিআরপিএফের আধিকারিকরা তাঁর বাবা-মাকে হেনস্থা করেন। বার বার ইংরেজিতে কথা বলার জন্য অনুরোধ করেন অভিনেতার মা-বাবা। কান দেননি নিরপত্তা আধিকারিকরা। উল্টে বলেছেন ‘‘এটা ভারত, এখানে এমনটাই হবে।’’

অভিনেতার কথায়, ‘‘আমার বৃদ্ধ বাবা-মাকে হেনস্থা করা হয়েছে। বার বার ইংরেজিতে কথা বলার জন্য অনুরোধ করা হলেও তাঁরা আমাদের সঙ্গে হিন্দিতেই কথা বলেন।’’ অভিনেতা এই ঘটনায় সিআরপিএফ বা সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। প্রায় দুই দশকের উপর হিন্দি, তেলুগু ছবিতে কাজ করছেন অভিনেতা। এই মুহূর্তে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে অভিনেতার এই পোস্ট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন