Kiara Advani

Sidharth-Kiara: প্রেম ভাঙল সিদ্ধার্থ-কিয়ারার! পুরোটাই কৃতির কীর্তি?

‘শেরশাহ’ ছবিতে প্রথম জুটি বাঁধেন সিদ্ধার্থ-কিয়ারা। ছবি হিট। জুটি জনপ্রিয়। প্রেমও নাকি শুরু! দুই অভিনেতাও বলিউডের যত্রতত্র সর্বত্র।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৩:১২
Share:

আদৌ কি প্রেমে ছিলেন কিয়ারা ও সিদ্ধার্থ ?

আরব সাগরে যত না ঢেউ ভাঙে, মায়ানগরীতে তার থেকেও বেশি ভাঙে সম্পর্ক! একাধিক নায়িকার সঙ্গে প্রেমের পর সদ্য রণবীর কপূর সাত পাক ঘুরলেন আলিয়া ভট্টের সঙ্গে। আনন্দের সেই রেশ কাটতে না কাটতেই ফের বিচ্ছেদ বলিপাড়ায়। খবর, প্রেম ভেঙেছে আলিয়ার ‘প্রাক্তন’ সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবানির! খবর ছড়াতেই নয়া গুঞ্জন, আদৌ কি তাঁরা প্রেমে ছিলেন? কারণ, কিয়ারা বা সিদ্ধার্থ কোনও দিন তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছুই বলেননি। কিন্তু প্রায়ই তাঁদের এক সঙ্গে দেখা গিয়েছে।

দুই বাড়িতেও দু’জনের যাতায়াত ছিল। এমনকি, ছুটি কাটাতেও একসঙ্গে ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়তেন! সম্প্রতি, একটি পুরস্কারের মঞ্চে কৃতি শ্যাননের গাউন সামলাতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। কিয়ারার ধারেপাশেও ছিলেন না তিনি। জল্পনা শুরু তখন থেকেই। বলিউড তাই এমনটাও বলছে, পুরোটাই কৃতির কৃতিত্ব নয় তো?

Advertisement

‘শেরশাহ’ ছবিতে প্রথম জুটি বাঁধেন সিদ্ধার্থ-কিয়ারা। ছবি হিট। জুটি জনপ্রিয়। প্রেমও নাকি শুরু! অনুরাগীরা চোখে হারাচ্ছেন তাঁদের। সেই উচ্ছ্বাস উস্কে দিয়ে দুই অভিনেতাও বলিউডের যত্রতত্র সর্বত্র। আরও একটি কারণ নাকি কাছাকাছি এনেছিল তাঁদের। সিদ্ধার্থ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এবং কিয়ারা ভীষণ ব্যক্তিগত জীবন যাপনে বিশ্বাসী। অভিনয়ের বাইরে প্রচার আলো থেকে দূরে থাকতে ভালবাসেন। তাঁদের অবসর কাটে পরিবারের সঙ্গে। সম্ভবত এই কারণগুলো মিলতেই তাঁরা একে অপরের সঙ্গ পছন্দ করতেন।

যদিও জুটির অনুরাগীরা এখনও মানতে পারছেন না, প্রেম ভেঙেছে কপোত-কপোতীর। তাঁরা সিদ্ধার্থের পাশে কিয়ারাকেই দেখতে চাইছেন। টিনটেল টাউন কিন্তু মনে রেখেছে, কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর একটা সময়ে এ ভাবেই আলিয়ার পাশেও ছায়া হয়েই থাকতেন সিদ্ধার্থ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন