Sidharth-Kiara Wedding

বিয়ের পর পর্দায় আরও এক বার ‘লাস্ট স্টোরিজ়’ কি হবে না কিয়ারার? কোন শর্তে অভিনয় করবেন?

দাম্পত্যজীবনের অধিকারবোধ অনেক সময়েই পেশাদার জীবনে থাবা বসায়। বিয়ের পর বহু অভিনেত্রী কাজ ছেড়েছেন। কিয়ারা কিংবা সিদ্ধার্থও কি পরস্পরকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে আটকাবেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৮
Share:

অভিনয় জগতে দু’জনেই দীর্ঘ পথ পেরিয়ে এসেছেন, দু’জনেই জানেন, তাঁদের জন্য সবচেয়ে ভাল কোন কাজটি। ফাইল চিত্র

এমনিতেই অনেক অভিনেতা-অভিনেত্রী ছবিতে চুম্বনদৃশ্যে বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান না। বিশেষত বিয়ের পরে অনেকেই এই সব দৃশ্য এড়িয়ে চলেন ছবিতে। সেই পথের পথিকই কি হতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী?

Advertisement

সিদ্ধার্থ এবং কিয়ারা, দু’জনেই পুরোদস্তুর পেশাদার অভিনেতা। একে অপরের কাজে তাঁরা কখনও নাক গলান না। ছবিতে চুম্বনদৃশ্য বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের বিষয়টা অভিনেতা-অভিনেত্রীর উপর নির্ভরও করে না। ছবির চিত্রনাট্য অনুযায়ী এমন দৃশ্যে অভিনয় করার প্রশ্ন আসে। ‘শেরশাহ’ জুটি বলিউডে কাজ করছেন দশ বছরেরও বেশি। পরিচালকের ভাবনায় তাঁরা কখনও হস্তক্ষেপ করেন না।

বিয়ের পরে চুম্বনদৃশ্য বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে কিয়ারা-সিদ্ধার্থের কোনও ছুতমার্গ নেই। চরিত্রের প্রয়োজনে তাঁরা ক্যামেরার সামনে যে কোনও দৃশ্যে অভিনয় করতে প্রস্তুত। অভিনয় জগতে দু’জনেই দীর্ঘ পথ পেরিয়ে এসেছেন, দু’জনেই জানেন, তাঁদের জন্য সবচেয়ে ভাল কোন কাজটি।

Advertisement

বলিউডে এমন অনেক অভিনেত্রী আছেন, বিয়ের পরে যাঁরা অধিকতর সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, ঐশ্বর্য রাই বচ্চন এমন বহু দৃশ্যে অভিনয় করেছেন বিবাহ-উত্তর জীবনে।

সিদ্ধার্থ এবং কিয়ারকে একটি রোম্যান্টিক ছবিতে দেখা যাবে কিছু দিনের মধ্যেই। তাঁদের একসঙ্গে করা প্রথম ছবি ‘শেরশাহ’ বক্স অফিসে আলোড়ন তুলেছিল। তাঁদের নতুন ছবিটির জন্যেও অনুরাগীদের আগ্রহ অধীর।

স্বামী-স্ত্রী হিসাবে তাঁদের একঝলক দেখার জন্যেও অনুরাগীরা মুখিয়ে রয়েছেন। বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। সেজে উঠেছে সূর্যগড় প্রাসাদ। অনুরাগীদের আশা, তাঁদের জন্য বিয়ের পর কিছু ছবি নিশ্চয়ই প্রকাশ্যে আনবেন সিড-কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন