Arijit Singh

কোটি কোটি টাকা পারিশ্রমিক! তবু বিশ্বকাপে গাইতে গিয়েই অরিজিতের আর্জি, ‘কোনও খাবার আছে’!

ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে ব্যস্ত গোটা দেশ। তার আগেই অরিজিৎ সিংহর বিশেষ পারফরম্যান্স দেখেছেন সকলে। কিন্তু সকালে বিমানবন্দরে নেমেই কী কাণ্ড ঘটালেন গায়ক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৮:৩৯
Share:

অরিজিৎ সিংহ। ছবি: পিটিআই।

সংবাদমাধ্যমকে যতটা পারেন এড়িয়েই চলার চেষ্টা করেন গায়ক অরিজিৎ সিংহ। সাক্ষাৎকার, উদ্‌যাপন কোনও কিছুই তাঁর পছন্দ নয়। যা কিছু করেন সবটাই নিভৃতে। সাধারণ জীবন যাপনেই স্বচ্ছন্দ তিনি। তাই চেষ্টা করেও গায়কের মুখ থেকে কোনও কথা বার করা যায় না।

Advertisement

শনিবার বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের আগে সাংস্কৃতিক অনুষ্ঠানের কথা ঘোষণা করে বিসিসিআই। বিশ্বের বৃহত্তম ক্রিকেট মাঠ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংহ থেকে শঙ্কর মহাদেবন, সুখবিন্দর সিংহ, সুনিধি চৌহনদের। সেই অনুষ্ঠান উপলক্ষেই আমদাবাদ বিমানবন্দরে ফ্রেমবন্দি হন গায়ক। এই অনুষ্ঠান কোনও মাধ্যমেই সম্প্রচারিত হওয়ার কথা নয়। ফলে আগ্রহ ছিল সকলের মনেই। গায়ককে হাতের নাগালে পেয়ে সাংবাদিকদের তরফে প্রশ্ন করা হয় অরিজিৎকে। এ দিন মঞ্চে কী কী গান গাইবেন তিনি? ক্যামেরা দেখেই হনহন করে এগিয়ে যান অরিজিৎ।

হাসিমুখেই এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন সাংবাদিকদের প্রশ্ন। কিন্তু শেষমেশ উত্তর দিতে বাধ্য হলেন। কিন্তু এমনই উত্তর দিলেন যা শুনে উপস্থিত সকলেই যেন ঘাবড়ে গিয়েছিলেন। অরিজিৎ বলেন, “কী ইন্টারভিউ দেব? খুব খিদে পেয়েছে। তাই সবার আগে বলুন কিছু খাবার আছে?” গায়কের উত্তর শুনে সবাই হেসে ওঠেন। যদিও এ দিন অরিজিতের কণ্ঠে কী কী গান শোনা গিয়েছে, তা অবশ্য গোপন থাকেনি।

Advertisement

বিশ্বকাপের এই অনুষ্ঠানে শিমারি জ্যাকেট, ডেনিম পরে দেখা গেল গায়ককে। হাতে সেই গিটার। গাইলেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির ‘তুম ক্যায় মিলে’ গান, ‘জওয়ান’ ছবির ‘চাল্লেয়া’। এ ছাড়াও গাইলেন ‘জিতে গা জিতে গা ইন্ডিয়া জিতে গা।’ শনিবার সকালেই আমদাবাদ পৌঁছে সেখানকার দর্শকদের মাতিয়ে দিলেন অরিজিৎ। গায়কের এ দিনের অনুষ্ঠান টিভিতে দেখা না গেলেও ছড়িয়ে পড়েছে বিভিন্ন সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন