Benny Dayal

মঞ্চে গান গাইতে উঠে মাথায় আঘাত, এখন কেমন আছেন বেণী দয়াল?

চেন্নাইয়ে এক কনসার্টে আহত ‘বদতমিজ় দিল’ গায়ক বেণী দয়াল। মাথার উপরে ড্রোন পড়ে গিয়ে আহত হন গায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৩:১৭
Share:

ড্রোনের আঘাতে আহত হন বেণী দয়াল। ছবি: সংগৃহীত।

চেন্নাইয়ে গানের অনুষ্ঠানে আহত বলিউড গায়ক বেণী দয়াল। একটি ড্রোনের মাধ্যমে গায়কের কনসার্টের ভিডিয়ো করা হচ্ছিল। অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই বেণীর মাথায় উপর পড়ে যায় ড্রোনটি। ড্রোনের আঘাতে আহত হন গায়ক। মাথায় চোট পান বেণী, কেটে যায় তাঁর আঙুলও। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে জানান ‘বদতমিজ় দিল’ খ্যাত গায়ক।

Advertisement

দিন কয়েক আগে তামিলনাড়ুর চেন্নাইয়ে একটি গানের অনুষ্ঠানে গিয়েছিলেন বেণী দয়াল। সেখানেই অনুষ্ঠান চলাকালীন এই ড্রোন দুর্ঘটনা ঘটে। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে বেণী জানান, ড্রোনের পাখার ব্লেডে লেগে তাঁরা মাথায় পিছনের দিকে কেটে গিয়েছে। আঘাত পেয়েছেন হাতেও। তবে আপাতত সুস্থ আছেন গায়ক। মাথা ও হাতের ক্ষত তাড়াতাড়ি সেরে যাবে বলে আশা তাঁর।

তবে শিল্পীদের সুরক্ষার খাতিরে আরও সতর্ক হতে হবে আয়োজকদের, সমাজমাধ্যমে এই বার্তাও দেন বেণী। ভিডিয়োতে তিনি বলেন, ‘‘শিল্পীদের উদ্দেশে বলছি, মঞ্চে অনুষ্ঠান করার সময় ড্রোন যাতে খুব কাছাকাছি চলে না আসে, অনুষ্ঠান আয়োজকদের সঙ্গে চুক্তির সময় সেই বিষয়ে সজাগ থাকুন। কারণ আপনি যখন মঞ্চে পারফর্ম করছেন, আপনার চলাফেরার সঙ্গে তাল মিলিয়ে ড্রোনের কাজ করা সম্ভব নয়। কারণ সেই ড্রোনের রাশ অন্য এক মানুষের হাতে রয়েছে। যাঁরা অনুষ্ঠান আয়োজন করেন, তাঁদেরও অনুরোধ করছি— আপনারা দয়া করে এমন কোনও উপযুক্ত ব্যক্তিকে রাখুন, যাঁদের ড্রোন চালানো নিয়ে অভিজ্ঞতা আছে।’’ সব শেষে তিনি এও বলেন, ‘‘আমরা কেউ পর্দার বিজয় দেবেরাকোন্ডা, অজয় দেবগন বা সলমন খান নই, আমরা কেউ অ্যাকশন দৃশ্যের শুটিং করছি না। আপনাদেরও স্টান্ট পারফর্ম করতে হবে না। আমরা শিল্পী, মঞ্চে উঠি গান গাইতে। আমাদের মোটামুটি ভাল দেখালেই চলবে। তার জন্য আমাদের আহত হতে হবে, এটা আমরা আশা করি না।’’

Advertisement

এই আর্জিতে বেণীর পাশে দাঁড়িয়েছেন চলচ্চিত্র জগতের একাধিক শিল্পী। বেণীর ইনস্টাগ্রাম পোস্টের নীচে জনপ্রিয় গায়ক আরমান মালিক লেখেন, ‘‘কী সমস্যার বিষয় এটা! আশা করি তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে, বেন।’’ বেণী দয়ালের দ্রুত সুস্থতা কামনা করেছেন শার্লি শেটিয়ার মতো জনপ্রিয় ইউটিউব শিল্পীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন