Durnibar Saha

মা হলেন ঐন্দ্রিলা, সুখবর ভাগ করে নিলেন দুর্নিবার, পুত্র হল না কি কন্যা?

তাঁদের বিয়ে নিয়ে আলোচনা হয়েছিল বিস্তর। এ বার জীবনের নতুন ধাপে পা দিলেন দুর্নিবার-ঐন্দ্রিলা।

Advertisement
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১১:২০
Share:

দুর্নিবার-ঐন্দ্রিলা। ছবি: সংগৃহীত।

রবিবার সকালেই অনুরাগীদের সুখবর জানালেন শিল্পী দুর্নিবার সাহা। আগেই জানা গিয়েছিল, সাহা পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। মা হলেন ঐন্দ্রিলা সেন। তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

Advertisement

সুখবরটি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দুর্নিবার। দম্পতির তরফে সেখানে লেখা হয়েছে, ‘‘আমরা জানতাম না কান্নার শব্দ আমাদের এই ভাবে মুখে হাসি ফোটাবে।’’ এই পোস্টের ক্যাপশনে তিনি ঐন্দ্রিলার উদ্দেশে লিখেছেন, ‘‘তোর জন্য অগণিত তারার আলো...।’’

২০২৩ সালের ৯ মার্চ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী ঐন্দ্রিলা সেনকে বিয়ে করেন গায়ক। ইন্ডাস্ট্রির অন্দরে তিনি অবশ্য মোহর নামেই পরিচিত। তাঁদের বিয়ে নিয়ে আলোচনাও হয়েছিল বিপুল। যদিও এ প্রসঙ্গে তেমন ভাবে কোনও মন্তব্য করেননি ঐন্দ্রিলা। অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর সে ভাবে প্রকাশ্যে দেখা যায়নি গায়কের স্ত্রীকে। পরিবারে যে নতুন সদস্য আসতে চলেছে, সে খবর গত জানুয়ারি মাসে জানিয়েছিলেন দুর্নিবার। সম্প্রতি দম্পতিকে সাধভক্ষণ অনুষ্ঠানেও দেখা গিয়েছিল। দুর্নিবারের পরনে ছিল ঢাকাই পাঞ্জাবি। অন্য দিকে ঐন্দ্রিলা সেজেছিলেন সাদা গরদের শাড়ি এবং সোনার গয়নায়। রবিবার সুখবর প্রকাশ্যে আসতেই অনুরাগী এবং টলিপাড়ার অনেকেই দুর্নিবার ও ঐন্দ্রিলাকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন